Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কিডনি বিক্রির দুর্নাম থেকে জয়পুরহাটকে মুক্ত করতে হবে-পুলিশ সুপার

  অভাব ও ঋনগ্রস্ত হওয়ার কারনে যারা কিডনি বিক্রি করে তাদেরকে কর্মসংস্থানের মাধ্যমে কিডনি বিক্রির দুর্নাম থেকে জয়পুরহাটকে মুক্ত করতে হবে। জয়পু...

 

অভাব ও ঋনগ্রস্ত হওয়ার কারনে যারা কিডনি বিক্রি করে তাদেরকে কর্মসংস্থানের মাধ্যমে কিডনি বিক্রির দুর্নাম থেকে জয়পুরহাটকে মুক্ত করতে হবে। জয়পুরহাটের কালাইয়ে কিডনি বিক্রি, মাদক, নারী নির্যাতন, বাল্যবিবাহ ও কিশোর অপরাধ রোধে ওপেন হাউস ডে-২০২২ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবাগত পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম উপরোক্ত  কথা গুলো বলেন।

তিনি আরো বলেন ওই সকল এলাকায় সেলাই মেশিন সরবরাহ ও ঢাকায় বিভিন্ন ফ্যাক্টরিতে চাকরির সুযোগ করে দেওয়ার একটি প্রকল্প হাতে নেওয়া হয়েছে। 

আজ মঙ্গলবার দুপুরে কালাই থানার আয়োজনে উপজেলা পরিষদের মিলনায়তনে কালাই থানার অফিসার ইনচার্জ এসএম মঈনুদ্দিন এর সভাপতিত্বে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, উপজেলা নির্বাহী কর্মকর্তা টুকটুক তালুকদার, জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর মেয়র রাবেয়া সুলতানা, প্যানেল মেয়র সিরাজুল ইসলাম আকন্দ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লা ও সাবানা আক্তার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রত্না রশিদ, মুক্তিযোদ্ধা কমান্ডার বাবু মুনিশ চৌধুরী। 

এসময় উপস্থিত ছিলেন রাজনৈতিক নেতৃবৃন্দ,  পৌরসভার কাউন্সিলরবৃন্দ, শিক্ষক, সাংবাদিক,  উপজেলার বিভিন্ন ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ  ও এলাকার সুধীজনেরা উপস্থিত ছিলেন।

আব্দুন নুর নাহিদ।



কোন মন্তব্য নেই

Ads Place