Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

জয়পুরহাটের কালাই উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে (২১) ধর্ষণের অভিযোগে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল শনিবার (২২ মে) সকাল সাড়ে ১০...


জয়পুরহাটের কালাই উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে (২১) ধর্ষণের অভিযোগে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল শনিবার (২২ মে) সকাল সাড়ে ১০টার দিকে কালাই থানায় মামলাটি করেন ওই তরুণী। মামলায় অভিযুক্ত ওই যুবক কালাই উপজেলার আঁওড়া পশ্চিম পাড়ার মৃত আবু সাঈদের ছেলে আল মাহমুদকে (২২) গ্রেপ্তার করেছে কালাই থানা পুলিশ। 


মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, বিয়ের প্রলোভন দেখিয়ে আসামি আমাকে বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে যায়। উক্ত আসামি বৃহস্পতিবার সকালে আমাকে নান্দাইল দিঘি পার্কে দেখা করতে বলে, আমি সেখানে তার সঙ্গে বিকেল পর্যন্ত নান্দাইল দিঘি পার্কে ঘুরে বেড়ায়। একপর্যায়ে পার্ক থেকে কালাই উপজেলার সুরাইল গ্রামে আমার দুলা ভাইয়ের বাসায় নিয়ে যায় এবং রাত্রি যাপন করি। রাত্রি যাপন কালে বিয়ের প্রলোভন দেখিয়ে উক্ত আসামি আমাকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক একাধিক বার ধর্ষণ করে। পরবর্তীতে আসামি বাড়ির লোকজন বিয়ের ব্যাপারে অসম্মতি জানায়। তখন উক্ত আসামি আমাকে বিয়ে না করার মতামত জানায়।


কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক জানান, এ ঘটনায় ধর্ষণের অভিযোগে ওই তরুণী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আল মাহমুদ নামে যুবকের বিরুদ্ধে মামলা করেছেন। মামলার পরিপ্রেক্ষিতে শনিবার অভিযুক্ত আসামি আল মাহমুদকে গ্রেপ্তার করা হয়েছে এবং আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। 


রাব্বিউল হাসান রমি/ডেইলি জয়পুরহাট

কোন মন্তব্য নেই

Ads Place