Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

জয়পুরহাটের কালাইয়ে ট্রাকের ধাক্কায় ছানোয়ার হোসেন (৪৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন এবং চালক গোলাম মোস্তফা (৪৮) গুরুতর আহত অবস্থায় ক...

জয়পুরহাটের কালাইয়ে ট্রাকের ধাক্কায় ছানোয়ার হোসেন (৪৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন এবং চালক গোলাম মোস্তফা (৪৮) গুরুতর আহত অবস্থায় কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। 

আজ মঙ্গলবার দুপুরে কালাই সোনালী ব্যাংকের সামনে মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত ছানোয়ার হোসেন উপজেলার মাত্রাই ইউনিয়নের শিবসমুদ্র গ্রামের হবিবর মাষ্টারের ছেলে এবং গুরুতর আহত গোলাম মোস্তফা গোবিন্দগঞ্জ উপজেলার খারিতা গ্রামের জামাল উদ্দিনের ছেলে। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন কালাই থানার অফিসার ইনচার্জ ওসি এসএম মঈনুদ্দিন।

নিহতের স্বজন ও হাসপাতাল সূত্রে জানা যায়, সোনালী ব্যাংক কালাই শাখা থেকে টাকা উত্তোলন শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার জন্য রওনা দেওয়া মাত্র সামাদ তালুকদার শপিং মলের সামনে মহাসড়কে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাকলকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ছানোয়ার ও গোলাম মোস্তফাকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ইমারজেন্সি মেডিক্যাল অফিসার ডাঃ রেজাউল ইসলাম ছানোয়ার হোসেনকে মৃত ঘোষণা করেন। আহত গোলাম মোস্তফা কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

মোঃ চঞ্চল বাবু।



 


 

কোন মন্তব্য নেই

Ads Place