Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

ঘোড়াঘাটে অটোভ্যান-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-২

 দিনাজপুরের ঘোড়াঘাটে ব্যাটারি চালিত অটোভ্যানের সাথে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে।  রোববার (৪ ফেব্রুয়ারি)...


 দিনাজপুরের ঘোড়াঘাটে ব্যাটারি চালিত অটোভ্যানের সাথে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে। 

রোববার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ৭ টায় উপজেলার পালশা ইউনিয়নের ডুগডুগিহাট-রাণীগঞ্জ সড়কের চৌরিয়া নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন পুরুইল গ্রামের ভিখারী দাসের ছেলে বিনয় চন্দ্র দাস (১৬) একই উপজেলার চৌরিয়া গ্রামের তাইজুল ইসলামের ছেলে জিতু মিয়া (১৫)। তারা দুজন স্থানীয় একটি গ্যারেজে কাজ করতেন। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ওই দুই যুবক মোটরসাইকেল চালিয়ে ডুগডুগিহাট বাজার থেকে রাণীগঞ্জের দিকে যাচ্ছিলেন। একই সময় যাত্রীবাহী ব্যাটারী চালিত একটি অটোভ্যান রাণীগঞ্জ বাজার থেকে ডুগডুগিহাটের দিকে আসছিলেন এসময় মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেলে থাকা বিনয় চন্দ্র। অপর দিকে গুরুতর আহত অবস্থায় জিতু মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া পথে তার মৃত্যু হয়। 

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আহসান হাবিব জানান, সন্ধ্যার পর গুরুতর আহত অবস্থায় জিতু নামে এক কিশোরকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল ও হাসপাতাল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনায় মোটরসাইকেলের আরোহীসহ দুইজন নিহত হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

কোন মন্তব্য নেই

Ads Place