Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

ঘোড়াঘাটে মোবাইল উদ্ধার করতে গিয়ে মিলল ৩টি চোরাই গরু

 দিনাজপুরের ঘোড়াঘাটে চুরি হওয়া মোবাইল উদ্ধার করতে গিয়ে জিজ্ঞাসাবাদে চোরের কাছে মিলল তিনটি চোরাই গরুর সন্ধান।  রোববার রাতে (৪ ফেব্রুয়ারী) উপজ...


 দিনাজপুরের ঘোড়াঘাটে চুরি হওয়া মোবাইল উদ্ধার করতে গিয়ে জিজ্ঞাসাবাদে চোরের কাছে মিলল তিনটি চোরাই গরুর সন্ধান। 

রোববার রাতে (৪ ফেব্রুয়ারী) উপজেলার বুলাকীপুর ইউনিয়নের চৌরিগাছা গ্রাম থেকে চুরির সাথে জড়িত থাকার অভিযোগে দুই জনকে আটক করা হয়। এরপর রাতভর অভিযান চালিয়ে উদ্ধার করা হয়েছে চুরি হওয়া তিনটি গরু।

আটককৃতের মধ্যে একজন ঘোড়াঘাট উপজেলার চৌরিগাছা গ্রামের দেলোয়ার হোসেন (৩২) এবং অপরজন নবাবগঞ্জ উপজেলার পদুমহার এলাকার মাইদুল ইসলাম (৩৫)। 

স্থানীয় মহিলা ইউপি সদস্য নার্গিস বেগম জানান, বাঁশের তৈরি টং-এ বসে গ্রামের এক দোকানে গল্প করছিলেন কয়েকজন বন্ধু। তাদের মধ্যে একজনের পাশে রাখা ছিল একটি বাটন মোবাইল। কিছু সময় পর পাশ ফিরে দেখেন মোবাইলটি আর নেই। তার কিছুক্ষণ আগে ওই এলাকায় চলাফেরা করতে দেখা যায় ছিঁচকেচোর মাইদুলকে। তাদের ধারণা সেই একাজ করেছে। তখন স্থানীয়রা তাকে অনেক খোঁজাখুঁজি করে মাইদুলকে খুজে পাবার পর তাঁর কাছে নিয়ে আসে। 

তিনি আরও জানান, মোবাইল চুরির বিষয়ে জিজ্ঞাসা করলে মাইদুল স্বীকার করে, সে চুরি করার পর অনেক দুরে মোবাইলটি বিক্রি করেছে। কিন্তু এখন তার কাছে কোন টাকা নেই। এক জায়গা থেকে মোটা অংকের টাকা পাবে তখন সে মোবাইলটি উদ্ধার করে ফেরত দিবে। তখন এলাকার লোকজনের সন্দেহ হয়। এক ছিঁচকেচোর আবার মোটা অংকের টাকা কোথায় পাবে। তখন তাকে আরও জিজ্ঞাসাবাদ করা হলে সেসময় গরু চুরির কথা স্বীকার করেন তিনি। পরে পুলিশকে খবর দিলে, পুলিশ জড়িত দুইজনকে আটক করে থানায় নিয়ে যায়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, গরু চুরির সাথে দুই জনকে আটক করা হয়েছে। তাদের স্বীকারোক্তিতে রাতভর অভিযান চালিয়ে চুরি করা দুইটি দেশী গরু ও একটি বাছুর উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

কোন মন্তব্য নেই

Ads Place