Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

পাঁচবিবিতে বেকারি কারখানায় র‍্যাবের অভিযান, জরিমানা আদায়

কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি, পাউরুটি ও বিস্কুট উৎপাদন করার অপরাধে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় চারটি বেকারি প্রতিষ্ঠানকে ২১ হাজার টা...


কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি, পাউরুটি ও বিস্কুট উৎপাদন করার অপরাধে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় চারটি বেকারি প্রতিষ্ঠানকে ২১ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব-৫ জয়পুরহাটের ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে উপজেলার পাঁচবিবি পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়।

র‌্যাব জানায়, অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি, পাউরুটি ও বিস্কুট উৎপাদন ও বিপণন করার গোপন খবরে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার মারুফ আফজাল রাজনের নেতৃত্বে পাঁচবিবি এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

এসময় অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি, পাউরুটি ও বিস্কুট উৎপাদন এবং বিপণন করার অপরাধে স্মৃতি বেকারির মালিক মো. মোজাফফরকে পাঁচ হাজার টাকা, আনছারী বেকারির মালিক মো. খলিল আনছারীকে আট হাজার টাকা, রাখি বেকারির মালিক শ্রী জীবন কৃঞ্চ সরকারকে পাঁচ হাজার টাকা ও হিমালয় আইসক্রিমের মালিক মো. মনিরুজ্জামান শান্তকে তিন হাজার টাকা করে সর্বমোট ২১ হাজার টাকা জরিমানা করেন। পরে ভেজাল মিষ্টি, পাউরুটি ও বিস্কুট তৈরির উপাদানসমূহ ধ্বংস করা হয়।

আল কারিয়া চৌধুরী।



কোন মন্তব্য নেই

Ads Place