Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলিতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

“স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে ভূমি সেবা সপ্তাহ-২০২৩ এর উদ্বোধন করা হয়েছে। সোমবার (২২মে) ...


“স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে ভূমি সেবা সপ্তাহ-২০২৩ এর উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২২মে) সকাল সাড়ে ১১ টায় উপজেলা ভূমি অফিসের আয়োজনে অফিস চত্বরে ফিতা কেটে উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন।

হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর-এ আলম এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার( ভূমি) মোখলেদা খাতুন মীম,পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহীন,প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম লিটন, উপজেলা ভূমি অফিসে নাজির, পৌর ভূমি অফিসের তহসিলদারসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। 

আলোচনা সভায় বক্তারা বলেন,স্মার্ট ভূমিসেবা বিষয়ে সবাইকে সঠিক ভাবে অবগত করা এবং ভূমি সেবা পাওয়ার ক্ষেত্রে নিজ নাগরিক অধিকারের ব্যাপারে সবার মাঝে সচেতনতা বৃদ্ধি করাই এবারের ভূমি সেবা সপ্তাহের মূল লক্ষ্য। সাধারণ মানুষের উচিত নিজের কাজে নিজেই ভূমি অফিসে আসা। সারা দেশে স্মার্ট ভূমি সেবা চালু হলে সাধারণ মানুষকে খুব প্রয়োজন ছাড়া ভূমি অফিসে আসতে হবে না। একবার কোথাও ডিজিটাল জরিপ সম্পন্ন হলে, সেখানে ভবিষ্যতে আর জরিপ করার প্রয়োজন পড়বে না। ভূমি নিয়ে মামলা-মোকাদ্দমা ও সীমানা বিরোধ কমে যাবে বহুলাংশে। ভূমি সেবা সপ্তাহ-২৩ সোমবার ২২ মে থেকে আগামী ২৮ মে পর্যন্ত উপজেলা, পৌর, ইউনিয়ন ভূমি অফিসে চলবে।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।



 

কোন মন্তব্য নেই

Ads Place