Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে মাদক সেবনের দায়ে তিন যুবকের জেল- জরিমানা

জয়পুরহাটের কালাইয়ে মাদক সেবনের দায়ে তিন যুবককে আটকের পর বিনাশ্রম কারাদণ্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে উপজে...

জয়পুরহাটের কালাইয়ে মাদক সেবনের দায়ে তিন যুবককে আটকের পর বিনাশ্রম কারাদণ্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস মাদক সেবনের দায়ে কারাদণ্ড দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

কারাদণ্ডপ্রাপ্ত মাদক সেবনকারী যুবকরা হলেন কালাই উপজেলার মোলামগাড়িহাট এলাকার ময়েন উদ্দিন এর ছেলে ইসমাইল হোসেন (২৬), পাঁচবিবি উপজেলার হরেন্দা গ্রামের মোজাম চৌধুরীর ছেলে নাজমুল হোসেন (২৪), বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার পিরব বাজারের শাহাদাত মোল্লার ছেলে শামিম হোসেন (২০)।

এর মধ্যে ইসমাইল ও শামিমকে ১০০ টাকা জরিমানাসহ ১৫ দিনের এবং নাজমুলকে ২০০ টাকা জরিমানাসহ ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। 

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার বালাইট মোড় ও মোলামগাড়িহাট এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে গাঁজা ও ট্যাপেন্টাডল সেবনের সময় তিন'জনকে হাতেনাতে আটক করে জয়পুরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে ভ্রাম্যামাণ আদালত ঘটনাস্থলে উপস্থিত হয়ে  প্রত্যেককে কারাদণ্ড ও জরিমানা করেন। 

এসময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জয়পুরহাট  জেলার উপপরিদর্শক (অতিরিক্ত) মাহবুবর রহমান, সহকারী উপ পরিদর্শক আরিফুল ইসলামসহ তার টিম উপস্থিত ছিলেন।

আব্দুন নুর নাহিদ।



 

কোন মন্তব্য নেই

Ads Place