Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

জয়পুরহাটের কালাই উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও আরও  দুজন আহত হয়েছেন। আজ রোববার দুপুরে উপজেলার জয়পুরহাট-বগুড়া মহাসড়কে...

জয়পুরহাটের কালাই উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও আরও  দুজন আহত হয়েছেন। আজ রোববার দুপুরে উপজেলার জয়পুরহাট-বগুড়া মহাসড়কের বালাইট মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত আতিকুর রহমান সাকিব (৩০) উপজেলার মোহাইল গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। আহতরা হলেন- একই গ্রামের আইনুল হকের ছেলে ইমন (২০) ও পাঁচবিবি উপজেলার গোড়না গ্রামের জামাল মণ্ডলের ছেলে আব্দুল বারিক (৪৭)।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, জয়পুরহাট থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন সাকিব ও ইমন। এ সময় বিপরীত দিক থেকে আসা আব্দুল বারিকের মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে তিনজনই সড়কে ছিটকে পড়েন।

স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. রোকেয়া খানম মোটরসাইকেল আরোহী সাকিবকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া অপর আরোহী বারিককে আশঙ্কাজনক অবস্থায় জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হয়। আহত অপর যুবক ইমন কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

আব্দুন নূর নাহিদ।



কোন মন্তব্য নেই

Ads Place