Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ: হুইপ স্বপন

জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, ধর্মীয় উগ্রবাদ শুধু সামাজিক সম্প্রীতি বিনষ্টের কারণে নয়। এর জন্য দায়ী কতিপয় কিছু অমানুষ। ...

জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, ধর্মীয় উগ্রবাদ শুধু সামাজিক সম্প্রীতি বিনষ্টের কারণে নয়। এর জন্য দায়ী কতিপয় কিছু অমানুষ। তারা ধর্মকে অপব্যাখ্যা করে সাধারণ মানুষকে উসকে দিয়ে অরাজকতা তৈরি করছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে জয়পুরহাট কালেক্টরেট মাঠে সামাজিক-সম্প্রীতি সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কেবলা ঠিক করে দৃঢ় পদক্ষেপে এগিয়ে চলছেন। বাংলার মানুষের মুখে হাসি ফোটানোর জন্য তার নেতৃত্বের প্রতি দেশের মানুষ আস্থাশীল। আমাদের উচিত কলহ বাদ দিয়ে, সমাজের অশান্তি সৃষ্টির চেষ্টা বাদ দিয়ে কল্যাণের পথে ধাবিত হওয়া।

তিনি আরও বলেন, আমরা মামলা-হামলা দিয়ে বিরোধী দল দমন করার রাজনীতি করি না। লাঠি নিয়ে দাঁড়িয়ে রাস্তা দখলের রাজনীতি করি না। আমরা মানুষের মন দখলের রাজনীতি করি।

জেলা প্রশাসক শরীফুল ইসলামের সভাপতিত্বে এ সময় জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম, জেলা পরিষদের প্রশাসক আরিফুর রহমান রকেট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মণ্ডল ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান প্রমুখ মোস্তাক বক্তব্য রাখেন।

রাশেদুজ্জামান।

কোন মন্তব্য নেই

Ads Place