Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলিতে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

'সময়ের সাথে আগামীর পথে' এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে উৎসব মুখর পরিবেশে র‌্যালি,আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে এনটিভি...

'সময়ের সাথে আগামীর পথে' এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে উৎসব মুখর পরিবেশে র‌্যালি,আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে এনটিভি ২০ বছরে পদার্পণ উপলক্ষে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

রোবববার (৩ জুলাই) সকাল সাড়ে ১১ বাংলাহিলি সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের কার্যালয়ে এনটিভির হিলি প্রতিনিধি জাহিদুল ইসলাম জাহিদ এর সঞ্চালনায় আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন  উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর- এ আলম, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া, ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহীন, মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী,হিলি আরনু জুট মিলের স্বত্বাধিকারী আলহাজ্ব শেখ শাফি,পানামা পোর্ট লিংক লিমিটেডের জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন প্রতাপ মল্লিক, উপজেলা বিএনপির সভাপতি ফেরদৌস রহমান, মুক্তিযোদ্ধা শামসুল আলম, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি অমর চাঁন গুপ্ত, হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, সাধারণ সম্পাদক মুরাদ ইমাম কবির,সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলুসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা এনটিভির দীর্ঘ ২০ বছরের পথচলার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং ভবিষ্যতে এনটিভির পথচলার উত্তরোত্তর উন্নতি কামনা করেন। পরে সি এন্ড এফ এজেন্ট এসোসিয়েশন থেকে র‌্যালি বাহির হয়ে বন্দরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে এসোসিয়েশনে এসে শেষ হয়।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।



কোন মন্তব্য নেই

Ads Place