Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

ক্ষেতলাল পৌরসভা নির্বাচন: স্বতন্ত্র মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

'ব্যক্তি' শব্দকে 'নেত্রী' বানিয়ে গুজব সৃষ্টির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন আগামী ২৭ জুন অনুষ্ঠিতব্য জয়পুরহাটের ক্ষেতলাল প...

'ব্যক্তি' শব্দকে 'নেত্রী' বানিয়ে গুজব সৃষ্টির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন আগামী ২৭ জুন অনুষ্ঠিতব্য জয়পুরহাটের ক্ষেতলাল পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী সিরাজুল ইসলাম বুলু। মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে ক্ষেতলাল উপজেলার  ইটাখোলা বাজারে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

এ সময় উপস্থিত ছিলেন ক্ষেতলাল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহারুল ইসলাম বাবু, ক্ষেতলাল পৌরসভার সাবেক কাউন্সিলর আবুল আসাদ ও জুলফিকার আলি চৌধুরী প্রমুখ। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সিরাজুল ইসলাম বুলু বলেন, আমি গত ২৯ জুন আমার নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দিতে গিয়ে বলেছি, স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমি ব্যক্তির বিরুদ্ধে নির্বাচন করছি। কিন্তু এই 'ব্যক্তি' শব্দটিকে 'নেত্রী' বানিয়ে একটি কুচক্রিমহল আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন। তাঁরা আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যা প্রতিবাদ সভা করেছেন। আমি বলতে চাই, ওই দিনের বক্তব্যে আমি কখনোই নেত্রী শব্দটি উচ্চারন করিনি। আমার জনপ্রিয়তায় ও গ্রহণযোগ্যতায় ঈর্ষান্বিত হয়ে  আমার প্রতিপক্ষ আমার নামে কুট-কৌশল ও বিভ্রান্তিমূলক কথা বার্তা ছড়াচ্ছেন। এতে আমার মান-সম্মান ও রাজনৈতিক অবস্থান ক্ষুণ্ণ করার পাঁয়তারা করছেন। আমি ওই ধরনের মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেইসাথে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারকারী ওই মহলকে বলতে চাই- আপনাদের মিথ্যা গুজব সৃষ্টির ষড়যন্ত্র কখনোই সফল হবে না । পৌরবাসী আমার সাথেই আছে। আগামী ২৭ জুন পৌরবাসী আবারো আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৯ জুন নেতাকর্মীদের উদ্দ্যেশ্যে বক্তব্য দিয়ে গিয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী সিরাজুল ইসলাম বুলুর নেত্রীর (শেখ হাসিনার)  বিরুদ্ধে কথা বলেছেন।  এমন অভিযোগ করেন নৌকা প্রতীকের প্রার্থী সিরাজুল ইসলাম সরদার ও তাঁর সমর্থকেরা। এছাড়াও তাঁরা এর প্রতিবাদে তাঁরা বিক্ষোভ সমাবেশ এবং মিছিলও করেছেন। এসবের প্রতিবাদ জানিয়ে সিরাজুল ইসলাম বুলু আজ এই সংবাদ সম্মেলন করেন।

এ বিষয়ে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী এবং ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদার বলেন,  আমার প্রতিপক্ষ সতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম বুলুর যে বক্তব্য এ কথা বলা হচ্ছে - সেটা ফেসবুকের মাধ্যমে এলাকায় ছরিয়ে পড়ে। এতে আমার নেতা কর্মী ও সমর্থকেরা এ বিষয়ে প্রতিবাদ ও মিছিল করেছেন। যা আমার অজান্তেই করা হয়েছে। তবে এ বিষয়ে আমি কোন মন্তব্য করতে চাইনা। আর এর জন্য আমি দায়ীও নয়।

মো. আতাউর রহমান।



কোন মন্তব্য নেই

Ads Place