Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে বাবা-মায়ের ওপর অভিমান করে কিশোরীর আত্মহত্যা

জয়পুরহাটের কালাইয়ে রাইফা আক্তার (১৩) নামে এক স্কুল ছাত্রী গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। শনিবার রাত সাড়ে ৮টার দিকে ...

জয়পুরহাটের কালাইয়ে রাইফা আক্তার (১৩) নামে এক স্কুল ছাত্রী গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার উদয়পুর ইউনিয়নের মান্দাই গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রাইফা উপজেলার উদয়পুরের মান্দাই গ্রামের ফরিদুল ইসলামের মেয়ে ও মোসলেমগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। 

থানা-পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মোসলেমগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়াশুনা করে রাইফা আক্তার। গত শনিবর রাত সাড়ে ৮টার দিকে বাবা-মায়ের উপর অভিমান করে পোকা মারার কীটনাশক ট্যাবলেট (গ্যাস ট্যাবলেট) খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। গ্যাস ট্যাবলেট খাওয়ার পরে কিশোরীর মা বুঝতে পেরে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করালে তার অবস্থার অবনতি হওয়ায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করানো হয়। এরপরও অবস্থার অবনতি হওয়ায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়। এরপর তাকে বগুড়া নিয়ে যাওয়ার পথে মহাস্থানের রায়নগর বাজারে পৌঁছালে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন বলেন, বাবা-মায়ের ওপর অভিমান করে কিশোরী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় অপমৃত্যু (ইউডি) মামলা রুজু হয়েছে। 


রাব্বিউল হাসান রমি।

কোন মন্তব্য নেই

Ads Place