Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলিতে ফেন্সিডিল সহ দুই জন গ্রেফতার

দিনাজপুরের হাকিমপুর হিলিতে ২৭ বোতল ফেনসিডিলসহ সোহাগ মিয়া (৩৪) ও আপেল মাহমুদ (৩১) নামে দুই জন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।  শনিবার দুপুরে ...

দিনাজপুরের হাকিমপুর হিলিতে ২৭ বোতল ফেনসিডিলসহ সোহাগ মিয়া (৩৪) ও আপেল মাহমুদ (৩১) নামে দুই জন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। 
শনিবার দুপুরে উপজেলার খট্টা মাধবপাড়া ইউনিয়নের দক্ষিণ মাধবপাড়া (ডাঙ্গাপাড়) গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়িতে মাদকদ্রব্য বিক্রির সময় হাতেনাতে তাদের আটক করা হয়। 
আটককৃতরা হলেন,খট্টামাধবপাড়া ইউনিয়নের দক্ষিণ মাধবপাড়া(ডাঙ্গাপাড়া) গ্রামের আফতাব উদ্দিন মুন্সীর ছেলে সোহাগ মিয়া (৩৪) এবং একই গ্রামের আকমল হোসেন ওরফে আজমল হোসেনের ছেলে আপেল মাহমুদ (৩১)। 
হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সায়েম মিয়া বলেন, গোপন সংবাদে জানতে পারি দীর্ঘদিন থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে দক্ষিণ মাধবপাড় (ডাঙ্গাপাড়া) গ্রামে জমজমাট মাদকের ব্যবসা করে আসছিল ওই ২ মাদক কারবারি। এমন সংবাদের ভিত্তিতে দুপুরে এসআই বেলালসহ পুলিশের একটি চৌকস দল ওই গ্রামে অভিযান চালায়। এসময় নিজ বসত বাড়িতে মাদকদ্রব্য ফেনসিডিল বেচা-কেনা করার সময় ২৭ বোতল ফেনসিডিলসহ তাদের হাতেনাতে আটক করা হয়। আটক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি। হাকিমপুর থানাকে শতভাগ মাদকমুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

নিজস্ব প্রতিবেদক/ডেইলি জয়পুরহাট

কোন মন্তব্য নেই

Ads Place