Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

ত্রান নিয়ে সিলেটে কালাইয়ের সেচ্ছাসেবীরা

কালাই থেকে সিলেট ও সুনামগঞ্জে বন্যার্তদের সহযোগিতা করার জন্য রোদ, বৃষ্টি, ঝড় উপেক্ষা করে ত্রানবাহী টাকের ওপরে বসে ৪৫০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে...

কালাই থেকে সিলেট ও সুনামগঞ্জে বন্যার্তদের সহযোগিতা করার জন্য রোদ, বৃষ্টি, ঝড় উপেক্ষা করে ত্রানবাহী টাকের ওপরে বসে ৪৫০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে কালাই উপজেলাবাসীর পক্ষ থেকে সেচ্ছাসেবীরা আজ মঙ্গলবার সকালে সিলেট শহরে পৌঁছেছে। 

সিলেটের জন্য ত্রান সংগ্রহের প্রধান সমন্বয়কারী এ্যাডভোকেট নাফিউৎজামান তালুকদার ডলার বলেন, আজকে সকাল নয়টায় কালাইয়ের ২২জন সেচ্ছাসেবী নিয়ে সিলেট পৌঁছেছি। এখন হোটেল নভেমে আমরা অবস্থান করছি। কিছুক্ষণ পর আমাদের এখানে বিশ্বনাথ উপজেলার নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস ও এখানকার সার্কেল এসপি আমাদের সাথে সাক্ষাৎ করে ত্রানগুলো কোন এলাকায় দেওয়া যায় এবিষয়ে পরামর্শ দিবেন।

এছাড়াও সেচ্ছাসেবী ডাঃ নিয়াজ মোর্শেদ, হাসিবুল হিমু, সাব্বির, আইজুল, রেদুয়ান, সামিউল, সবুর, ইমন,রিয়ন ও উজ্জল জানান টাকের ওপরে ২০ ঘন্টা থেকে সিলেটে আসা একধরনের নতুন অভিজ্ঞতা, কখনো রোদ আবার কখনো ঝড়-বৃষ্টি এগুলো উপেক্ষা করে আজকে সকালে সবাই সিলেট পৌঁছেছি। একটু কষ্ট হলেও আমরা আনন্দিত এই ভেবে বন্যার্তদের সামান্য হলেও সহযোগিতা করতে পারব।

উল্লেখ্য গতকাল সকালে আমাদের কালাই উপজেলা  বাসীর পক্ষ থেকে সিলেট অভিমুখে বানভাসি মানুষের জন্য ত্রান নিয়ে যাত্রার শুভ উদ্বোধন করেন সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার কালাই জনাব টুকটুক তালুুকদার এবং কালাই পৌরসভার জনতার মেয়র জনাব রাবেয়া সুলতানা কাজল।


আব্দুন নুর নাহিদ।



কোন মন্তব্য নেই

Ads Place