Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

ক্ষেতলাল পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী পরিবর্তন

জয়পুরহাটের ক্ষেতলাল পৌরসভা নির্বাচনে নৌকার মনোনয়ন ২৪ ঘন্টা না পেরোতেই আবারও পরিবর্তন।  সাবেক মেয়র সিরাজুল ইসলাম বুলুর পরিবর্তে সিরাজুল ইসলাম...


জয়পুরহাটের ক্ষেতলাল পৌরসভা নির্বাচনে নৌকার মনোনয়ন ২৪ ঘন্টা না পেরোতেই আবারও পরিবর্তন।  সাবেক মেয়র সিরাজুল ইসলাম বুলুর পরিবর্তে সিরাজুল ইসলাম সরদার নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন। তিনি ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

 আগামী ২৭ শে জুলাই  তৃতীয় ধাপে এ পৌরসভা  নির্বাচন অনুষ্টিত হবে।

২৬ শে জুন রবিবার বিকেল ৪টায় বাংলাদেশ আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত দলীয় প্রেস বিজ্ঞপ্তিতে ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র সিরাজুল ইসলাম বুলুকে দলীয় মনোনয়ন দেয়। কিন্তু সোমবার বেলা ১১টায় সেটি পরিবর্তন করে শেখ হাসিনা স্বাক্ষরিত নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন সিরাজুল ইসলাম সরদার কে।

এ খবর এলাকায় পৌঁছলে সিরাজুল ইসলাম সরদারের  সমর্থিত দলীয় নেতাকর্মীসহ শত শত মানুষ উচ্ছ্বসিত হয়ে মিষ্টি বিতরণ করেন। 

মেয়র প্রার্থী সিরাজুল ইসলাম সরদার জানান, পৌরবাসির আন্তরিক ভালোবাসা ও তৃনমূল নেতাকর্মীর দাবির মুখে প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা  দলীয় মনোনয়ন পরির্বতন করে আমাকে  দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানাই।


মিজানুর রহমান।



কোন মন্তব্য নেই

Ads Place