Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে ৪৩ হাজার লিটার তেল জব্দ, জরিমানা ১ লাখ

দেশে ভোজ্যতেল সরবরাহ ও মূল্যে অস্থিতিশীলতার মধ্যে জয়পুরহাটে অভিযান চালিয়ে মজুতকৃত ৪৩ হাজার ৬৫৬ লিটার সয়াবিন ও সুপার পামওয়েল উদ্ধার করা হয়েছে...

দেশে ভোজ্যতেল সরবরাহ ও মূল্যে অস্থিতিশীলতার মধ্যে জয়পুরহাটে অভিযান চালিয়ে মজুতকৃত ৪৩ হাজার ৬৫৬ লিটার সয়াবিন ও সুপার পামওয়েল উদ্ধার করা হয়েছে। এ সময় দুই প্রতিষ্ঠানকে ৫০ হাজার করে এক লাখ টাকা জরিমানা করা হয়। 

শনিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাতুল ইসলাম ও জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক ফজলে এলাহীর নেতৃত্বে জয়পুরহাট জেলা শহরে এ অভিযান পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাতুল ইসলাম জানান, দেশে ভোজ্যতেল নিয়ে অস্থিরতার মধ্যে জয়পুরহাট শহরের বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। এ সময় শহরের মাড়োয়ারী পট্টির পুরোষোত্তম রংটার (মাড়োয়ারী) ৩টি গুদাম থেকে ১৫ হাজার ৯৬ লিটার সুপার পামওয়েল এবং ধানমন্ডি এলাকার ফারুক ট্রেডার্সের ফারুক সর্দারের ৭টি গুদাম থেকে ২৮ হাজার ৫৬০ লিটার সয়াবিন ও সুপার পামওয়েলসহ মোট ৪৩ হাজার ৬৫৬ লিটার তেল জব্দ করা হয়। 

এ সময় ওই দুটি প্রতিষ্ঠানের প্রত্যেককে ৫০ হাজার করে মোট ১ লাখ টাকা জরিমানা করা হয়। পরে তেলগুলো সরকার নির্ধারিত দরে ভোক্তাপর্যায়ে বিক্রির নির্দেশ দেওয়া হয়। 

শাহজাহান সিরাজ মিঠু।




 

কোন মন্তব্য নেই

Ads Place