Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

পাঁচবিবিতে লাঠির আঘাতে বাবার মৃত্যু, ছেলে আটক

জয়পুরহাটের পাঁচবিবিতে ছেলের লাঠির আঘাতে বৃদ্ধ পিতা আব্দুল কাদের দেওয়ানের (৭০) মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ শনিবার ভোরে উপজেলার আটাপুর ইউনিয়...

জয়পুরহাটের পাঁচবিবিতে ছেলের লাঠির আঘাতে বৃদ্ধ পিতা আব্দুল কাদের দেওয়ানের (৭০) মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ শনিবার ভোরে উপজেলার আটাপুর ইউনিয়নের বরণ গ্রামে। পুলিশ আটাপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ছেলে সুলতান মাহমুদ দেওয়ানকে (৪৫) আটক করেছে।

নিহত কাদের দেওয়ানের স্ত্রী আরজিনা বেগম জানান, তার বড় ছেলে সুলতান মাহমুদ উশৃংখল প্রকৃতির। সবসময় বাড়ির লোকজনের সাথে কারণে অকারণে মারপিটসহ দুর্ব্যবহার করতো। গতকাল শুক্রবার দুপুরেও স্ত্রী, মেয়ে ও ছোট ছেলেকে মারপিট করে। রাতে ঘুমানোর সময় সুলতান তার বাবাকে ঘর থেকে বের করে দিলে তার স্বামী কাদের দেওয়ান রান্না ঘরে ঘুমায়। ভোর সাড়ে ৪টার দিকে ছেলে সুলতান তার ঘর থেকে বের হয়ে বাবাকে দেখতে পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং লাঠি (চৌকির পায়া) দিয়ে মাথায় আঘাত করে। স্বামী কাদের চিৎকার করলেও ছেলের ভয়ে কেউ ঘর থেকে বের হয়নি। পরে সুলতান তার বাবার লাশ ঘরের মধ্যে নিয়ে যায়। সকালে এলাকার লোকজন পাঁচবিবি থানা পুলিশকে জানালে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। স্থানীয় আটাপুর ইউপি চেয়ারম্যান আবু চৌধুরী জানান, সুলতান একজন বদমেজাজী ও উশৃংখল প্রকৃতির। একাধিকবার  তার বিচার সালিশ করেও ব্যার্থ হয়েছি।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) ইশতিয়াক আলম ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

বাবুল হোসেন।

কোন মন্তব্য নেই

Ads Place