Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে ৭ই মার্চ এর ভাষণে প্রথম হয়েছেন সামিউল হক সায়িম

জয়পুরহাটের কালাই উপজেলা পর্যায়ে ঐতিহাসিক ৭ই মার্চ/২২ জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এর মধ্যে...

জয়পুরহাটের কালাই উপজেলা পর্যায়ে ঐতিহাসিক ৭ই মার্চ/২২ জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এর মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক '৭ই মার্চ ভাষণ' প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রথম স্থান অধিকার করেন ওমর কিন্ডারগার্টেন স্কুল ও ওমর গার্টেন একাডেমির দশম শ্রেণির ছাত্র মো: সামিউল হক সায়িম। ৭ই মার্চ বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সায়িমকে পুরস্কার প্রদান করেন কালাই উপজেলা নির্বাহী অফিসার জনাব টুকটুক তালুকদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: মিনফুজুর রহমান মিলন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী মো: মনোয়ারুল হাসান, ইউআরসি ইন্সট্রাক্টর জনাব মো: গোলাম আব্দুস ছাত্তার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো: তাজমিনুল ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো: আতিকুর রহমান এসময় উপস্থিত ছিলেন।

সায়িমের পিতা কালাই উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও তাহিদ বুক স্টল এন্ড আদার্স এর সত্তাধিকারী মো: আমিনুল ইসলাম ও মাতা নারী সাংবাদিক মোছাঃ ছামছুন নাহার।

মোঃ মুনছুর রহমান।



1 টি মন্তব্য

Ads Place