Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

নিখোঁজের নয় বছর পরে স্ত্রীকে পেলেন পাঁচবিবির লুৎফর

  জয়পুরহাটের পাঁচবিবির কলিন্দরপুর থেকে নিখোঁজ হওয়ার নয় বছর পর স্ত্রী আফরোজা বেগমের (৫৫) দেখা পেয়েছেন লুৎফর রহমান। পরিবার, স্বজন ও প্রতিবেশী...

 

জয়পুরহাটের পাঁচবিবির কলিন্দরপুর থেকে নিখোঁজ হওয়ার নয় বছর পর স্ত্রী আফরোজা বেগমের (৫৫) দেখা পেয়েছেন লুৎফর রহমান। পরিবার, স্বজন ও প্রতিবেশীরা এতদিনে ধরে নিয়েছিলেন আফরোজা হয়তো আর বেঁচে নেই। গতকাল সোমবার টাঙ্গাইলের মির্জাপুর থানায় আফরোজাকে দেখে স্বামী লুৎফর আর আবেগ ধরে রাখতে পারেননি। একটি সামাজিক সংগঠনের সহায়তায় পুলিশ সকালে আফরোজাকে লুৎফরের হাতে তুলে দেয়। লুৎফর রহমানের ভাষ্যমতে, ২৫ বছর আগে সন্তান জন্মের পর হঠাৎ স্ত্রী আফরোজা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। ওইসময় বিভিন্ন ধরনের চিকিৎসা করা হয় তার। কিন্তু এসবে সুস্থ হননি তিনি। পরে নয় বছর আগে ২০১২ সালে একদিন বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। এরপর অনেক  খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। এতে একপর্যায়ে সবাই ধারণা করেন আফরোজা হয়তো আর বেঁচে নেই।

লুৎফর জানান, গত রবিবার তাদের ওয়ার্ডের মেম্বার জানান পাঁচবিবি থানা থেকে ফোনে জানানো হয়েছে তার স্ত্রীকে টাঙ্গাইলের মির্জাপুর থানায় পাওয়া গেছে। পরে পাঁচবিবি থানায় গেলে মোবাইলে ভিডিও কল দিয়ে দেখালে তিনি নিশ্চিত হন যে ওই নারীই তার হারিয়ে যাওয়া স্ত্রী। পরে ওই রাতেই লুৎফর রহমান জামাতা ও শ্যালকের স্ত্রীকে নিয়ে জয়পুরহাট থেকে রওনা হয়ে গতকাল সকালে মির্জাপুর পৌঁছান। এরপর থানার ওসি শেখ রিজাউল হক আফরোজাকে লুৎফরের হাতে তুলে দেন।

কোন মন্তব্য নেই

Ads Place