Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

গোবিন্দগঞ্জে বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

বাস ও ব্যাটারীচালিত ই‌জিবাই‌কের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন । শুক্রবার (১৯ -নভেম্বর) সকা‌লে রংপুর-বগুড়া মহাসড়কের গোবিন্দগঞ্জ হাইওয়ে থা...

বাস ও ব্যাটারীচালিত ই‌জিবাই‌কের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন । শুক্রবার (১৯ -নভেম্বর) সকা‌লে রংপুর-বগুড়া মহাসড়কের গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অদূরে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে একটি ই‌জিবাইক, রংপুরগামী হানিফ পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৫-২৫৯৯) নং এক‌টি ডে‌কোচ ধাক্কা দিলে ই‌জিবাই‌কের যাত্রীরা ছিটকে পড়ে এবং ঘটনাস্থলেই ৩জন নিহত হয়। প্রচন্ড ধাক্কায় ই‌জিবাইক‌টি সম্পূন্ন চূর্ণ‌বিচূর্ণ হ‌য়ে যায়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার স্টেশনের কর্মীবা‌হিনী এসে গুরুতর আহত আরও ৫জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভ‌র্তি করা হ‌লে কর্তব্যরত চিকিৎসক আরো ২জনকে মৃত্যু ঘোষণা করেন। 

নিহতরা হলেন, গোবিন্দগঞ্জ পৌরসভার মধ্যপাড়ার সন্তোষ বিশ্বাসের ছেলে সুজন বিশ্বাস (৪০) ও উপজেলা রাখালবুরুজ ইউনিয়নের মাদারদহ গ্রামের মৃত আব্দুল বাকীর ছেলে রিপন (৩৫), পৌরসভার ঘোষপাড়ার আশরাফ (৭০), সোহাগ (২২) ও টুকু আমিন (৬৫)। নিহতরা সক‌লেই ই‌জিবাই‌কের যাত্রী, ফা‌সিঁতলার দি‌কে যা‌চ্ছেন।

এ তথ্য নিশ্চিত করে গোবিন্দগঞ্জ ফায়ার স্টেশনের ইনচার্জ আরিফ আনোয়ার  জানান, নিহত ৫জনের মরদেহ গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে। 

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি মোঃ খায়রুল ইসলাম  দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক বাসটি থানায় আটক করা হয়েছে। এসময় চালক ও হেলপার পালিয়েছে।


রিপোর্ট:- খলিলুর রহমান আকন্দ।

কোন মন্তব্য নেই

Ads Place