Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

ক্ষেতলালে যৌন হয়রানির অপমান সহ্য করতে না পেরে শিক্ষার্থী'র আত্মহত্যা

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বড়তারা গ্রামের অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী যৌন হয়রানির অপমান সহ্য করতে না পেরে আত্নহত্যা করার অভিযোগ ওঠেছে। পুলি...

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বড়তারা গ্রামের অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী যৌন হয়রানির অপমান সহ্য করতে না পেরে আত্নহত্যা করার অভিযোগ ওঠেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বাঘাপাড়া গ্রামের রফিকুল ইসলাম(৪০) দীর্ঘদিন থেকে যৌন হয়রানি করে আসছে স্থানীয় মাধ্যমিক স্কুলের অষ্টম শ্রেণির বুদ্ধী প্রতিবন্ধী এক শিক্ষার্থীকে। গত ৭ নভেম্বর স্কুলের এসএসসি শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে অন্যান্যদের সাথে উপস্থিত ছিলো অষ্টম শ্রেণির ওই শিক্ষার্থী। অনুষ্ঠান শেষ করে বিকেলে সে বাড়ি ফিরছিল। পথে তার সাথে দেখা হয় বড়তারা গ্রামের শাহিনুর রহমানের। শাহিনুর তাকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে তার মোটরসাইকেলে তুলে নিয়ে ভিন্ন পথ ঘুরে স্কুলের পরিত্যক্ত ঘরের সামনে নেমে দেয়। তখন বিকেল সাড়ে ৫টা। এ সময় রফিকুল এসে ওই শিক্ষার্থীকে কৌশলে স্কুলের পরিত্যক্ত ঘরে নিয়ে যৌন নির্যাতন করে। তখন ওই শিক্ষার্থী কান্না শুরু করলে স্থানীয় লোকজন শুনে এগিয়ে আসলে রফিকুল পালিয়ে যায়।

ওই ঘটনায় ৮ নভেম্বর দুপুরে রফিকুল ইসলাম ও শাহিনুর রহমান নামে ক্ষেতলাল থানায় মামলা হয়েছে। রফিকুলের বাড়ি উপজেলার বাঘাপাড়া এবং শাহিনুরের বাড়ি বড়তারা গ্রামে।

ক্ষেতলাল থানার ওসি নীরেন্দ্র নাথ মন্ডল বলেন,‘ পূর্বের ঘটনায় থানায় মামলা হয়েছে। আজকের ঘটনা গুরুত্বের সাথে তদন্ত চলছে। পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।'


হারুনুর রশীদ।

কোন মন্তব্য নেই

Ads Place