Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে অটোভ্যান হারিয়ে দিশেহারা নয়নের কান্না

জয়পুরহাটের কালাই পৌর এলাকা থেকে দিনে দুপুরে একটি অটোভ্যান চুরি হয়েছে। ভ্যানচালক নয়ন চন্দ্র তার শেষ সম্বল অটোভ্যানটি হারিয়ে দিশেহারা অবস্থা। ...

জয়পুরহাটের কালাই পৌর এলাকা থেকে দিনে দুপুরে একটি অটোভ্যান চুরি হয়েছে। ভ্যানচালক নয়ন চন্দ্র তার শেষ সম্বল অটোভ্যানটি হারিয়ে দিশেহারা অবস্থা। চারিদিকে অনেক খোজাখুজি করেও এখন পর্যন্ত সন্ধান মেলেনি অটোভ্যানের। বাবা মারা যাবার পর থেকে সংসারের হাল ধরেন নয়ন চন্দ্র। দিনে আনা দিনে খাওয়া পরিবারে বৃদ্ধ মা, স্ত্রী, শিশু ছেলে মেয়ে সহ ৫ জনের সংসার কিভাবে চলবে এটা ভেবে কান্নাকাটি করছেন তিনি।

ভুক্তভোগী ওই অটোভ্যানচালক কালাই পৌরসভার কর্মকার পাড়া মহল্লার মৃত দেবেশ চন্দ্র কর্মকারের ছেলে নয়ন চন্দ্র কর্মকার।

জানা যায়, পৌরসভার কর্মকার পাড়া মহল্লার বাসিন্দা নয়ন চন্দ্র গতকাল বৃহস্পতিবার (১৮-নভেম্বর) দুপুরে বাড়ির পাশে তার অটোভ্যানটি তালাবদ্ধ করে রেখে ভাত খেতে বাড়িতে যায়। খাওয়া শেষ করে এসে দেখে তার অটোভ্যানটি নেই। ভ্যান চুরি হয়েছে বুঝতে পেরে কান্নাকাটি শুরু করে অসহায় নয়ন। চারিদিকে অনেক খোঁজাখুঁজি করেও এখন পর্যন্ত সন্ধান মেলেনি অটোভ্যানের। বৃদ্ধ মা, স্ত্রী-সন্তানদের নিয়ে দু'বেলা  খেতে পারেন সেই ব্যবস্থা করার জন্য সমাজের বৃত্তবানদের নিকট আকুল আবেদন নয়ন চন্দ্রের।

কালাই উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক ও কর্মকার পাড়ার বাসিন্দা উত্তম কুমার মহন্ত বিটল জানান, নয়ন চন্দ্র তার বাবা মারা যাওয়ার পর থেকে খুব কষ্ট করে সংসার চালিয়ে আসছেন। প্রায় ৮০ বছর বয়স্ক বৃদ্ধ মা সহ পরিবারের ৫ জন সদস্য রয়েছে। অর্ধাহারে অনাহারে দিনযাপন করে পরিবারটি। উপার্যনের একমাত্র সম্বল অটোভ্যানটি হারিয়ে সবার কাছে গিয়ে কান্নাকাটি করছেন তিনি। সকলের সহযোগিতায় একটি ভ্যান পেলে হয়তো আবারো সচ্ছল হবে পরিবারটি। 


কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম মালিক জানান, পৌরসভার কর্মকার পাড়া মহল্লা থেকে একটি অটোভ্যান চুরির বিষয়ে থানায় অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।


মো.চঞ্চল বাবু।

 

কোন মন্তব্য নেই

Ads Place