Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে অসুস্থদের প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরণ

জয়পুরহাটের কালাইয়ে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত অসুস্থদের মাঝে  প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে উপজেলা আওয়া...


জয়পুরহাটের কালাইয়ে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত অসুস্থদের মাঝে  প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুদানের চেক হস্তান্তর করা হয়। 


সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, জনপ্রতি ২০ হাজার টাকা হারে ১০ জনের জন্য মোট ২ লাখ টাকার আর্থিক অনুদানের চেক এসেছে। এদের মধ্যে ইতোমধ্যে দুজন ব্যক্তি মারা যাওয়ায় ওই দুটি চেক সংশোধনের জন্যে পাঠিয়ে দেওয়া হয়েছে। 


অনুদান প্রাপ্তদের তালিকায় আছেন- কালাই পৌরসভার ধাপ-কাথাইল মহল্লার  ১ জন, সড়াইল মহল্লার দুজন এবং দুরুঞ্জ মহল্লার ৩ জন। এছাড়াও এ তালিকায় আছেন পুনট ইউনিয়নের ভূগইল গ্রামের একজন, মাত্রাই ইউনিয়নের শাইলগুনের একজন এবং উদয়পুর ইউনিয়নের সারুঞ্জা গ্রামের একজন। মারা গেছেন পৌরসভার দুরুঞ্জ মহল্লার একজন এবং পুনটের একজন।  


চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও  উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন, সাধারণ সম্পাদক ফজলুর রহমান, পৌরসভার মেয়র রেবেকা সুলতানা, আওয়ামী লীগ নেতা আ.ফ. ম নয়ন চৌধুরী, সিনজুনুর রহমান এলিন, অধ্যক্ষ মনোয়ার হোসেন মণ্ডল, মিস মেরী প্রমুখ। 


অনুদানের চেক প্রাপ্ত দুরঞ্জ মহল্লার হাসনা ও মেরিনা এবং সড়াইল মহল্লার আনোয়ারা জানান, তাঁদের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ হাজার টাকা দিয়েছেন। এ জন্য তাঁরা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন এবং দোয়া করেছেন। 


উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের চিকিৎসা সহায়তার জন্য জনপ্রতি বিশ হাজার টাকা দিয়েছেন। সকালে তাঁর জন্য দোয়া করবেন - তিনি যেনো তাঁর এ সহযোগিতা অব্যাহত রাখতে পারেন। 


মো. আতাউর রহমান/ডেইলি জয়পুরহাট

কোন মন্তব্য নেই

Ads Place