Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

মাকে খুনের দায়ে বাবা পলাতক হওয়ায় অসহায় তিনটি শিশু

জয়পুরহাটের কালাইয়ে ফোন ভাঙ্গাকে কেন্দ্র করে  শাহিনুর আকতার (৩০) নামে এক গৃহবধূকে পিটিয়ে  হত্যা করে তার স্বামী আজিবর রহমান (৪৫) পলাতক হওয়ায় ত...


জয়পুরহাটের কালাইয়ে ফোন ভাঙ্গাকে কেন্দ্র করে  শাহিনুর আকতার (৩০) নামে এক গৃহবধূকে পিটিয়ে  হত্যা করে তার স্বামী আজিবর রহমান (৪৫) পলাতক হওয়ায় তিনটি শিশুর মধ্যে  আপনের (১১) দায়িত্ব নিলেন তার চাচা এবং পরাণ (৯) ও তার ছোট বোন খুশির (২) দায়িত্ব নিলেন তার নানী। 


এলাকাবাসীরা জানান, গত মঙ্গলবার (১৩ জুলাই) সন্ধ্যায় কালাই উপজেলার পাঁচশিরা এলাকায় বদরাগী চাউলকল শ্রমিক আজিবর তার দ্বিতীয় স্ত্রী শাহিনুরকে পিটিয়ে হত্যার পর থেকেই পলাতক। পুলিশ আইনগত প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেন। এ ছাড়া স্থানীয়দের সহযোগীতায় বুধবার বিকালে তাদের স্বজনদের কাছে শিশু তিনটিকে হস্তান্তর করা করা হয়।


প্রতিবেশী ও নিহতের পারিবারিক সূত্রের উদ্ধৃতি দিয়ে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক জানান, প্রথম পক্ষের স্ত্রীর পক্ষের ছেলে আপনকে তার চাচা এনামুলের কাছে নিহত দ্বিতীয় স্ত্রীর পক্ষের সন্তান পরাণ ও তার ছোট বোন খুশিকে  তার নানী রোকেয়া বেগমের কাছে হস্তান্তর করা হয়। বুধবার বিকেলে নিহত শাহিনুরের মা রোকেয়া আজিবরকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন। এর আগে হত্যাকান্ডের খবর পাওয়ার পর থেকে পুলিশ আজিবরকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান ওসি।


উল্লেখ্য, জয়পুরহাটের কালাইয়ে দুই ভাইয়ের ’ফ্রি-ফায়ার’ গেম খেলাকে কেন্দ্র করে, মোবাইল ভাঙ্গার জেরে, স্বামীর প্রহারে নিহত হোন স্ত্রী শাহিনুর। এরপর থেকেই শাহিনুরের স্বামী আজিবর মনু পলাতক রয়েছেন।


আতাউর রহমান/ডেইলি জয়পুরহাট

কোন মন্তব্য নেই

Ads Place