Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলিতে আন্তর্জাতিক মে দিবস দিবস পালিত

দুনিয়ার মজদুর এক হও” এই স্লোগানকে সামনে রেখে শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামে দিনাজপুরের হাকিমপুর (হিলি) স্থলবন্দর সকল শ্রমিক সংগঠনের...

দুনিয়ার মজদুর এক হও” এই স্লোগানকে সামনে রেখে শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামে দিনাজপুরের হাকিমপুর (হিলি) স্থলবন্দর সকল শ্রমিক সংগঠনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত হয়েছে। হিলি স্থলবন্দর এলাকার বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ এসব কর্মসূচিতে অংশ গ্রহণ করেন।

দিবসটি উপলক্ষে আজ বুধবার সকাল সাড়ে ৯টায় হিলি স্থলবন্দরের চারমাথা মোড়ে শ্রমিকলীগ কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা এবং কালো পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা করা হয়।

পরে বিভিন্ন শ্রমিক সংগঠনের আয়োজনে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি বন্দর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে চারমাথা মোড়ে গিয়ে শেষ হয়।

পরে সেখানে এক পথসভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ, পৌরমেয়র জামিল হোসেন চলন্ত, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি গোলাম মোরশেদ বক্তব্য রাখেন।

বক্তারা মহান মে দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন। সেই সাথে শ্রমিকদের অধিকার আদায়ে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান বক্তারা।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place