Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

বিরামপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক জনের মৃত্যু

দিনাজপুরের বিরামপুরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবুল হোসেন (৪০) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এঘটনায় দুই জন গুরুতর আহত হয়...

দিনাজপুরের বিরামপুরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবুল হোসেন (৪০) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এঘটনায় দুই জন গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। 

আজ মঙ্গলবার দুপুরে দিনাজপুর-ঘোড়াঘাট মহাসড়কের মিজাপুর নামকস্থানে এই দুঘটনা ঘটে।নিহত বাবুল হোসেন হাকিমপুর উপজেলার চেংগ্রাম গ্রামের মৃত রইচ আলীর ছেলে। আতিয়ার নামে একজন আহত হয়েছেন সে হাকিমপুর উপজেলার ডাঙ্গাপাড়ার চকভবানী গ্রামের মৃত আসাব আসাব উদ্দিনের ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত বাবুল ও তার সহযোগী বিরামপুর বাজার থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়িতে ফিরছিলেন।এসময় বিরামপুর ঘোড়াঘাট রেলগেট থেকে ছেড়ে আসা বিরামপুর অভিমুখী দ্রুত গতিতে আসা একটি মোটরসাইকেল মির্জাপুর নামকস্থানে পৌছালে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে করে অপর মোটরসাইকেলটি বাবুলের বুকের উপর দিয়ে যায়। এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে বাবুলের মৃত্যু হয়। গুরুতর আহত দুই জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। 

দুঘর্টনার বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার। তিনি বলেন, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশের সুরতহাল শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place