Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

দিনাজপুরের তিন উপজেলার মনোনয়নপত্র দাখিল

  আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে দিনাজপুরে ১৩টি উপজেলার মধ্যে তিনটি উপজেলা হাকিমপুর, বিরামপুর ও ঘোড়াঘাটে মনোনয়নপত্র দাখিল সম্প...

 

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে দিনাজপুরে ১৩টি উপজেলার মধ্যে তিনটি উপজেলা হাকিমপুর, বিরামপুর ও ঘোড়াঘাটে মনোনয়নপত্র দাখিল সম্পন্ন হয়েছে।  

আজ সোমবার (১৫ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিলো। অনলাইনের মাধ্যমে এসব মনোনয়ন জমা প্রদান করেন উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা।

দিনাজপুর জেলা নির্বাচন কর্মকর্তা কামরুজ্জামান জানান, প্রথম ধাপের তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আজ ১৫ এপ্রিল, মনোনয়নপত্র বাছাই ১৭ এপ্রিল, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ১৮ থেকে ২০ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল। আর একযোগে ১৫২টি উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৮ মে।

তিনি আরও জানান, তিনটি উপজেলায় চেয়ারম্যান প্রার্থী ১১ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান ১৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান ১৪ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

তিনি আরও জানান, শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠু  নির্বাচনের জন্য সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। ভোট কেন্দ্রে শান্তিপূর্ণ ভোটের জন্য পুলিশ, র‍্যাব, বিজিবি ও আনসার এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকবেন।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

কোন মন্তব্য নেই

Ads Place