Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

বাবা ইজিবাইক কিনে না দেয়ায় ছেলের আত্মহত্যা

দিনাজপুরের বিরমাপুরে বাবার কাছে ইজি বাইকের টাকা চেয়ে না পেয়ে অভিমানে আত্মহত্যার ঘটনা ঘটেছে। রোববার (২৮ জানুয়ারী) উপজেলার আজিমপুর মহল্লায় নিজ...


দিনাজপুরের বিরমাপুরে বাবার কাছে ইজি বাইকের টাকা চেয়ে না পেয়ে অভিমানে আত্মহত্যার ঘটনা ঘটেছে। রোববার (২৮ জানুয়ারী) উপজেলার আজিমপুর মহল্লায় নিজ শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছেন আল-আমিন (২০)। সে ওই মহল্লার আলম হোসেনের ছেলে। এ ঘটনায় বিরামপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, আল-আমিনের বাবা ভ্রাম্যমান সেদ্ধ ডিম ব্যবসায়ী। ডিম ব্যবসা করে যা পান তা দিয়ে কোনরকম সংসার চলে। বেশ কিছু দিন ধরে ছেলে আল-আমিন বাবার কাছে ইজিবাইক কিনে দেওয়ার জন্য বায়না ধরেন। ইজিবাইক কিনতে ২ লাখ টাকা প্রয়োজন। তাই বাবা অপারগতা প্রকাশ করলে রোববার সকাল ৯ টার দিকে তার শয়ন কক্ষে আড়ার সঙ্গে রশি দিয়ে ফাঁস দেয়। এরপর পরিবার প্রতিবেশীদের সহযোগীতায় দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করেন। 

বিরামপুর থানার ওসি সুব্রত কুমার জানান, এলাকাবাসীর অনুরোধ ও পরিবারের আবেদনের প্রেক্ষিতে একটি অপমৃত্যু মামলা দায়ের পূর্বক লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

কোন মন্তব্য নেই

Ads Place