Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে দুই ভুয়া ডিবি অফিসার আটক

জয়পুরহাটের পৌর এলাকার বুলু পাড়া মহল্লায় ডিবি অফিসার পরিচয়ে আজাহার নামে এক ব্যক্তিকে মাদক মামলায় ফাঁসানোর ভয়ভীতি দেখিয়ে টাকা আদায়ের সময় দুই ভ...

জয়পুরহাটের পৌর এলাকার বুলু পাড়া মহল্লায় ডিবি অফিসার পরিচয়ে আজাহার নামে এক ব্যক্তিকে মাদক মামলায় ফাঁসানোর ভয়ভীতি দেখিয়ে টাকা আদায়ের সময় দুই ভূয়া ডিবি পুলিশকে একটি খেলনা পিস্তল সহ আটক করেছে সদর থানা পুলিশ।

আটককৃতরা হলেন, নওগাঁ জেলার ধামুরহাট থানার গণেশপুর এলাকার শহিন আলম (২৪) ও জয়পুরহাট পৌরসভার রেলবস্তি এলাকার সাইদুল ইসলাম (২৫)। 

জানা যায়, ডিবির অফিসার পরিচয় দিয়ে বুলুপাড়া মহল্লার আজাহার আলী নামে এক ব্যক্তিকে মাদক বিক্রেতা বলে ভয়ভীতি দেখায় এবং তার নিকট টাকা দাবি করলে ভয়ে আজাহার আলী তাদের ৩০০০ টাকা দেয়। এসময় ডিবি পরিচয়দানকারী প্রতারকদের আচরণ সন্দেহজনক হলে আশেপাশের লোকজন জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন করলে জয়পুরহাট সদর থানা পুলিশের একটি টিম সেখানে গিয়ে নিশ্চিত হয় তারা ভুয়া ডিবি অফিসার এবং প্রতারক চক্রের সদস্য। এসময় আটক শাহিন আলমের নিকট থেকে একটি খেলনা পিস্তল ও একটি পুলিশের জাল পরিচয় পত্র উদ্ধার করা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

মো: চঞ্চল বাবু।



কোন মন্তব্য নেই

Ads Place