Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে ট্রান্সফরমারের তার চুরি করতে পাহারাদারকে বেঁধে মারধর

জয়পুরহাটে একটি গভীর নলকূপের পাহারাদারের বেঁধে মারধর করে বৈদ্যুতিক খুঁটি থেকে ট্রান্সফরমার নামিয়ে তার চুরি করে নিয়ে গেছে একদল চোর। রোববার (১৪...

জয়পুরহাটে একটি গভীর নলকূপের পাহারাদারের বেঁধে মারধর করে বৈদ্যুতিক খুঁটি থেকে ট্রান্সফরমার নামিয়ে তার চুরি করে নিয়ে গেছে একদল চোর। রোববার (১৪ মে) গভীর রাতে সদর উপজেলার ধুলাতর হাওয়ার বিলের মাঠে এ ঘটনা ঘটে।

আহত ওই ব্যক্তির নাম আব্দুল ছালাম (৫৬)। তিনি ধুলাতর গ্রামের মৃত মঈনুদ্দিনের ছেলে। সোমবার (১৫ মে) সকালে তাকে আহত অবস্থায় উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয়রা জানান, আব্দুস ছালামসহ ১০ জনের মালিকানায় হাওয়ার বিলের মাঠে একটি গভীর নলকূপ রয়েছে। আব্দুস ছালাম রাতের বেলায় নিয়মিত গভীর নলকূপের ঘর পাহারা দিতেন। সোমবার সকালে লোকজন মাঠে ধান কাটার কাজ করতে গেলে তারা মাঠের জমিতে গভীর নলকূপের ট্রান্সফরমার এলোমেলোভাবে পড়ে থাকতে দেখেন। এরপর তারা গভীর নলকূপের ঘরের জানালা দিয়ে আব্দুস ছালামকে হাত-পা বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখেন। এরপর গ্রামবাসীরা এসে আব্দুস ছালামকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। 

ছালামের স্ত্রী লুৎফা বেগম বলেন, রাত আনুমানিক ১১টার দিকে আমার স্বামী গভীর নলকূপের বৈদ্যুতিক পোলের কাছে ৫-৬ জন ব্যক্তিকে দেখতে পান। তিনি সাহস করে সেখানে গেলে তাকে মারধর করে গভীর নলকূপের ঘরে এনে হাত-পা বেঁধে ফেলে রেখে দরজা বন্ধ করে দেয়। এরপর চোরেরা পোলে উঠে তিনটি ট্রান্সফরমার নামিয়ে তামার তার খুলে নিয়ে গেছে।

জয়পুরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। এ ঘটনায় কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। প্রযুক্তির সাহায্যে চোর চক্রের সদস্যদের শনাক্তের চেষ্টা চলছে।

চম্পক কুমার।



 

কোন মন্তব্য নেই

Ads Place