Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে কৃষকদলের মিছিল

সার ও জ্বালানি তেলের দাম বৃদ্ধিসহ সারাদেশে বিএনপির নেতাকর্মীদের উপর হামলা, মামলা ও পুলিশী নির্যাতন বন্ধের দাবিতে জয়পুরহাট জেলা কৃষকদলের  নেত...

সার ও জ্বালানি তেলের দাম বৃদ্ধিসহ সারাদেশে বিএনপির নেতাকর্মীদের উপর হামলা, মামলা ও পুলিশী নির্যাতন বন্ধের দাবিতে জয়পুরহাট জেলা কৃষকদলের  নেতাকর্মীরা  বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

সোমবার বিকেল সাড়ে ৫ টায় জয়পুরহাট জেলা বিএনপির কার্যালয় থেকে মিছিল বের  করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

সমাবেশ সভাপতিত্ব করেন জেলা কৃষকদলের আহবায়ক সেলিম রেজা ডিউক।  বক্তব্য দেন জয়পুরহাট জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ শামসুল হক, সিনিয়র  যুগ্ম-আহবায়ক  গোলজার হোসেন, যুগ্ম-আহবায়ক মোঃ মাসুদ রানা প্রধান, কৃষক দলের সদস্য সচিব কাজী মনজুরে মওলা পলাশ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক  আলমগীর হোসেন, যুগ্ম আহবায়ক মুমিন খন্দকার ডালিম, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক জাহেদা কামাল প্রমুখ।

বক্তারা বলেন, দেশে মানুষ বর্তমান সরকারের কাছে জিম্মি। এক দিকে দ্রবমূল্যের  ঊর্ধ্বগতিতে মানুষের জীবনযাত্রা ব্যাহত হচ্ছে। অন্য দিকে বিএনপির নেতাকর্মীদের উপর হামলা, মামলা, গুম ও খুন বেড়েই চলেছে। সমান তালে চলছে রাষ্ট্রের পুলিশী নির্যাতন। তাই অবিলম্বে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমাতে হবে। পুলিশী হয়রানি আর নির্যাতন বন্ধ করতে হবে।

মো. আতাউর রহমান।

 

কোন মন্তব্য নেই

Ads Place