Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

পাঁচবিবিতে ভাসমান অবস্থায় যুবকের লাশ উদ্ধার

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের ভীমপুরে একটি পুকুরে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক উপজেলার ভীমপুর গ্রামের শফিকুল ই...

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের ভীমপুরে একটি পুকুরে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক উপজেলার ভীমপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে হাসানুল ইসলাম হাসু (২৫)। রবিবার সকালে লাশটি স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পুকুর থেকে লাশটি উদ্ধার করে সুরতহাল তদন্তের জন্য জয়পুরহাট জেলা সরকারি আধুনিক হাসপাতালে পাঠায়।

বাগজানা ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হক বলেন, হাসু একটি মুরগীর খামারে শ্রমিকের কাজ করত। গতকাল থেকে তাকে পরিবারের লোকজন খুঁজে পাচ্ছিলো না। আজ সকালে একটি পুকুরে তার ভাসমান লাশ দেখতে পাওয়া যায়। 

সাইদুর ইসলাম নামের ওই গ্রামের একজন বলেন, গতকাল বেলা সাড়ে এগারোটার সময় তাকে আমি সাইকেল চালিয়ে হিলি বাজারে যেতে দেখেছি আজ তার লাশ দেখতে হলো।

নিহত হাসুর ছবি বুকে নিয়ে তার হতভাগ্য বাবা শফিকুল কাঁদতে কাঁদতে বলেন, স্থানীয় এক যুবক তার নিকট থেকে টাকা পেত এবং বার বার টাকার জন্য চাপ দিত। সময় মত টাকা ফেরৎ দিতে না পারায় তারাই এমন কাজ করতে পারেন বলে নিহত যুবকের পিতা শফিকুলের দাবী।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে।

আকতার হোসেন বকুল।



 

কোন মন্তব্য নেই

Ads Place