Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন হুইপ স্বপন

জয়পুরহাটের কালাই পৌরসভায় দুটি আরসিসি রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে পৌরসভার ১ হাজার সাতশো তেষট্টি মিটার কাজের শুভ উদ্বোধন ক...

জয়পুরহাটের কালাই পৌরসভায় দুটি আরসিসি রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে পৌরসভার ১ হাজার সাতশো তেষট্টি মিটার কাজের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো প্রকল্পের আওতায় কালাই পৌরসভার বাস্তবায়নে বগুড়া -জয়পুরহাট মহাসড়ক থেকে ওমর কিন্ডারগার্টেন স্কুল হয়ে ডাঁশ পুকুর মসজিদ পর্যন্ত ৮২ লক্ষ ৩৫ হাজার আটশত টাকা ব্যয়ে কাজ করবে ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স রুপনা বিল্ডার্স। আওড়া- বাইগুনি রাস্তা হতে কালিমহর সড়াইল পর্যন্ত ১ কোটি ৫৩ লক্ষ ৮২ হাজার ৬১৮ টাকা ব্যয়ে কাজ করবে ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স দুলু এন্ড ব্রাদার্স।

উদ্বোধন শেষে এমপি স্বপন বলেন কালাইয়ে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ চলমান রয়েছে। বর্ষায় যেন কাউকে রাস্তায় কাঁদা মাটিতে পা ফেলতে না হয় সেজন্য উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রকে রাস্তার কাজের উন্নয়নের বিষয়ে নির্দেশনা দেওয়া হয়েছে। তিনি আরো বলেন আমি জয়পুরহাটের মানুষের খাদেম দেহে যতদিন প্রাণ থাকবে তিনি জয়পুরহাটের মানুষের পাশে আছেন এবং আজীবন পাশে থেকে সেবা করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, কালাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, জেলা আওয়ামী লীগের সদস্য ও কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা কাজল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লা ও সাবানা আক্তার, ইউপি চেয়ারম্যান জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আব্দুন নূর নাহিদ।



কোন মন্তব্য নেই

Ads Place