Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাই পৌরসভার ২৩ কোটি টাকার বাজেট ঘোষণা

জয়পুরহাটের কালা পৌরসভার ২০২২-২৩ অর্থ বছরের জন্য ২৩ কোটি ৫৫ লাখ ১২ হাজার ৩৮০ দশমিক ২৮  টাকার বাজেট ঘোষণা করেছেন মেয়র রাবেয়া সুলতানা। বৃহস্পতি...

জয়পুরহাটের কালা পৌরসভার ২০২২-২৩ অর্থ বছরের জন্য ২৩ কোটি ৫৫ লাখ ১২ হাজার ৩৮০ দশমিক ২৮  টাকার বাজেট ঘোষণা করেছেন মেয়র রাবেয়া সুলতানা।

বৃহস্পতিবার দুপুরে কালাই  পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা তাঁর নিজ কার্যালয়ে গণমাধ্যমকর্মী, কাউন্সিলর, পৌরসভার কর্মকর্তা- কর্মচারী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এ বাজেট ঘোষণা করেন তিনি।

বাজেটে রাজস্ব খাত থেকে আয় ধরা হয়েছে ১ কোটি ৮৭ লাখ ৯৯ হাজার ৭৩২ দশমিক ২৮ টাকা, বার্ষিক উন্নয়ন কর্মসূচি (এডিপি) খাত থেকে আয় ধরা হয়েছে  ৪ কোটি ৬১ লাখ ৮৭ হাজার ৬৪৮ টাকা, গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়) খাত থেকে আয় ধরা হয়েছে ৫ কোটি ২৫ লাখ টাকা, সমন্বিত নগর উন্নয়ন প্রকল্প (৪র্থ পর্যায়) খাত থেকে আয় ধরা হয়েছে ১০ কোটি ৫০ লাখ টাকা এবং বৃহত্তর পাবনা-বগুড়া এলাকার নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প  খাত থেকে আয় ধরা হয়েছে ৫ কোটি টাকা।

এছাড়া ব্যয়ের খাতে রাজস্ব খাতে ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৮৭ লাখ ৯৪ হাজার ৫৮৪ টাকা, বার্ষিক উন্নয়ন কর্মসূচি (এডিপি) খাতে ব্যয় ধরা হয়েছে  ৪ কোটি ৬১ লাখ ৮৭ হাজার টাকা, গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়) খাতে ব্যয় ধরা হয়েছে ৫ কোটি ২৫ লাখ টাকা, সমন্বিত নগর উন্নয়ন প্রকল্প (৪র্থ পর্যায়) খাতে ব্যয় ধরা হয়েছে ১০ কোটি ৫০ লাখ টাকা এবং বৃহত্তর পাবনা-বগুড়া এলাকার নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প  খাতে ব্যয় ধরা হয়েছে ৫ কোটি টাকা। আর বাজেটে উদ্বৃত্ত ধরা হয়েছে ৫ হাজার ৭৯৬ দশমিক ২৮ টাকা।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে কালাই পৌরসভার লাইসেন্স পরিদর্শক মোস্তা হাসানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন। বিশেষ অতিথির বক্তব্য দেন, কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা টুকটুক তালুকদার, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুন ফেরদৌস, অফিসার ইনচার্জ ওসি এসএম মঈনুদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, কালাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান শাবানা আক্তার, আহম্মেদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আকবর মন্ডল, মহিলা নেত্রী মিস মেরী, রত্না রশিদ প্রমুখ। 


আতাউর রহমান।



কোন মন্তব্য নেই

Ads Place