Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

পাঁচবিবিতে বোরো ধান-চাল সংগ্রহ উদ্বোধন

জয়পুরহাটের পাঁচবিবিতে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযান উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় এ কর্মসূচীর উদ্বোধন করা হয়। এ ...

জয়পুরহাটের পাঁচবিবিতে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযান উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় এ কর্মসূচীর উদ্বোধন করা হয়।

এ উপলক্ষ্যে সরকারি খাদ্য গুদামে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বরমান হোসেন। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মনিরুল শহিদ মুন্না। বক্তব্য রাখেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সিরাজুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ ওবায়দুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সভপতি আবু বকর সিদ্দিক মন্ডল, সাধারণ সম্পাদক ও  কুসুম্বা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জিহাদ মন্ডল, উপজেলা এলএসডি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুল হাকিম মন্ডল, ব্যবসায়ী আইয়ুব হোসেন প্রমুখ।

উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, ২৭ টাকা প্রতি কেজি দরে ২৬’শ ২৬ মেট্রিক টন ধান, ৪০ টাকা কেজি দরে ৫ হাজার ৮’শ ১৮ মেট্রিক টন চাউল ও ২৮টাকা কেজি দরে ৬’শ ২৪ মেট্রিক টন গম ক্রয় করা হবে। ধান-চাল সংগ্রহ অভিযান চলবে আগামী ৩১ আগষ্ট এবং গম সংগ্রহ অভিযান চলবে ৩০ জুন পর্যন্ত।

বাবুল হোসেন।



কোন মন্তব্য নেই

Ads Place