Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ের বিসিএসে সুপারিশ প্রাপ্তদের সংবর্ধনা দিলেন হুইপ ও প্রতিমন্ত্রী

জয়পুরহাটের কালাই উপজেলার সন্নিকটে বগুড়া-জয়পুরহাট মহাসড়কের বালাইট মোড়ে আজ ৯ এপ্রিল ১১টায় ‘শেখ কামাল আইটি টেনিং ও ইনকিউবেশন সেন্টারের ভিত্তিপ্...

জয়পুরহাটের কালাই উপজেলার সন্নিকটে বগুড়া-জয়পুরহাট মহাসড়কের বালাইট মোড়ে আজ ৯ এপ্রিল ১১টায় ‘শেখ কামাল আইটি টেনিং ও ইনকিউবেশন সেন্টারের ভিত্তিপ্রস্তর ফলক উন্মোচন করেন প্রতিমন্ত্রী ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ। পরে বেলা সাড়ে এগারোটায় কালাই সরকারি মহিলা কলেজ মাঠে জয়পুরহাট-০২ আসনের সংসদ সদস্য ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনের সভাপতিত্বে  অনুষ্ঠিত জন সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। 

অনুষ্ঠানের এক পর্যায়ে কালাই থেকে মেডিকেলে চান্স প্রাপ্ত তিনজন ও বিসিএসে সুপারিশ প্রাপ্তদের সংবর্ধনা দেওয়া হয়েছে। এর মধ্যে কালাই উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ আমিনুল ইসলামের সুযোগ্য সন্তান মো. তাহিদুল হক ৪০ তম বিসিএসে সাধারণ শিক্ষা ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হওয়ায় তাকে ও উলিপুর গ্রামের কৃতিসন্তান ফজলে রাব্বীকে সংবর্ধনা প্রদান করেন মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। এ অনুষ্ঠানে জেলা প্রশাসক, জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান রকেট, উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, উপজেলা নির্বাহী কর্মকর্তা টুকটুক তালুকদার, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।


নিউজ ডেস্ক/ডেইলি জয়পুরহাট 



কোন মন্তব্য নেই

Ads Place