Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে যৌতুকের বলি হল আঁখি

জয়পুরহাট সদর উপজেলার বামনপুর -চারমাথা এলাকার এক  গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।  ওই গৃহবধূর নাম আঁখি (২১)।   তার স্বামীর নাম ছোটন মণ...

জয়পুরহাট সদর উপজেলার বামনপুর -চারমাথা এলাকার এক  গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। 

ওই গৃহবধূর নাম আঁখি (২১)।   তার স্বামীর নাম ছোটন মণ্ডল। সে আব্দুল মজিদের ছেলে। 

গতকাল শনিবার সন্ধ্যার পর কোন একসময় স্বামীর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ওই গৃহবধূ। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে আধুনিক জেলা হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। এই ঘটনার পর স্বামী সহ পরিবারের অন্যান্য সদস্যরা পলাতক রয়েছে।

নিহত আঁখির ভাই আলামিন অভিযোগ করে বলেন , যৌতুকের জন্য  আমার বোনের স্বামী ছোটন মণ্ডল,  ছোটন মণ্ডলের বড় ভাই আবু বাশার সহ পরিবারের লোকজন শারীরিক ও মানসিক ভাবে বোনকে নির্যাতন করত। ওরাই আমার বোন কে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। 

আঁখির মা কুলসুম বেগম জানান, আমার জামাই প্রতিমাসে মেয়ের মাধ্যমে টাকা চেয়ে পাঠাতো। আমাদের উপর প্রচন্ড চাপ দিত। আড়াই মাস আগেও আমরা ১০ হাজার টাকা পাঠাইছি। কিছুদিন আগেও টাকা চেয়ে পাঠাইছিল। আমারা দিতে পারিনি। যার ফলে আমার মেয়ে আজ লাশ হলো। আমি ছোটন মণ্ডল,  আবু বাশার ও আব্দুল মজিদের ফাঁসি চাই।

স্থানীয়রা বলেন, মেয়েটি খুব পর্দাশীল। আমারা তাকে বাড়ির বাইরে কখনো দেখিনি। তবে পরিবারের লোকজন তাকে অমানুষিক নির্যাতন করতো। মাঝে মধ্যে চিৎকার ও কান্না শোনা যেত।

সদর থানা পুলিশ বলছে, ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া এখন কিছু বলা যাচ্ছে না। বর্তমানে ( রিপোর্টা লেখা পর্যন্ত) মামলার প্রস্তুতি চলছে।

লালন হোসেন।



কোন মন্তব্য নেই

Ads Place