Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে জেপিএস জাতীয় আলোকচিত্র প্রদর্শনী

জয়পুরহাট ফটোগ্রাফার্স সোসাইটি (জেপিএস) এর দ্বিতীয় বর্ষ পূর্তি উপলক্ষে দুই দিনব্যাপী জাতীয় আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২...

জয়পুরহাট ফটোগ্রাফার্স সোসাইটি (জেপিএস) এর দ্বিতীয় বর্ষ পূর্তি উপলক্ষে দুই দিনব্যাপী জাতীয় আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) থেকে শুরু হয়ে শুক্রবারে (২১ জানুয়ারি) শেষ হয় এ প্রদর্শনী। জেলা রেজিস্ট্রি অফিস সংলগ্ন জাহানারা মঞ্জিলে অনুষ্ঠিত প্রদর্শনীতে প্রায় দুই শতাধিক ছবি চূড়ান্তভাবে প্রদর্শিত হয়।

এতে প্রথম হয়েছেন, ঢাকার প্রণব নাথ, দ্বিতীয় হয়েছে জয়পুরহাটের রাতুল হাসান জয় এবং তৃতীয় হয়েছে বগুড়ার মোজাহিদ মনিরের তোলা ছবি।

প্রদর্শনীর বিচারক ছিলেন বরেণ্য আলোকচিত্রী হাসান সাইফুদ্দিন চন্দন, আবির আব্দুল্লাহ ও কে.এম আসাদ। বিশেষ অতিথি ছিলেন আলোকচিত্রী ইমাম হাসান, এনামুল কাবীর, জয় কে রায় চৌধুরীসহ অনেকেই। এ প্রদর্শনী সবার জন্য উন্মুক্ত ছিল। 

সাদমান নামে এক দর্শনার্থী বলেন, এখানকার অনেকগুলো ছবি আমার ভালো লেগেছে। আয়োজকদের ধন্যবাদ জানাই যে তারা উত্তরবঙ্গে ভালো এবং সুপরিচিত জাজদের নিয়ে আসছেন। আশা করি আগামীতে এরকম আয়োজন আরও হবে।

জয়পুরহাট ফটোগ্রাফার্স সোসাইটির সভাপতি মেজবাউল ইসলাম বলেন, এ প্রদর্শনীতে সারাদেশের ১৪০জন আলোকচিত্রীর প্রায় ২০০টি ছবি স্থান পেয়েছে। আমরা এ ছবিগুলো দ্বারা পুরো বাংলাদেশকে তুলে ধরার চেষ্টা করেছি। গ্রাম কালচার থেকে বিভিন্ন ধরনের ছবি এই প্রদর্শনীগুলোতে ওঠে এসেছে। আমরা চাই আলোকচিত্রীরা পুরো বাংলাদেশকে ক্যামেরার মাধ্যমে তুলে ধরবে।


হারুনুর রশিদ।




কোন মন্তব্য নেই

Ads Place