Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

ফেন্সির ব্যাগে ফেনসিডিল

দিনাজপুরের বিরামপুরে ভ্যানেটি ব্যাগে অভিনব কায়দায় পাচারকালে ১০ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিলসহ ফেন্সি বেগম (৩৮) নামে এক নারী মাদক কারব...

দিনাজপুরের বিরামপুরে ভ্যানেটি ব্যাগে অভিনব কায়দায় পাচারকালে ১০ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিলসহ ফেন্সি বেগম (৩৮) নামে এক নারী মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। রবিবার (৯ জানুয়ারী) রাত ৮টায় বিরামপুর পৌরশহরের মাহমুদ মহল্লার ঘাটপাড় সেতুর পশ্চিম পাশে বিরামপুর-কাটলা পাকাসড়ক থেকে তাকে আটক করা হয়। বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক ফেন্সি বেগম উপজেলার কাটলা ইউনিয়নের সীমান্তবর্তী দক্ষিণ দাউদপুর গ্রামের কবিরাজপাড়ার মাহাবুর আলমের স্ত্রী। তিনি দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করছিলেন বলে জানিয়েছে পুলিশ।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানান, ভারতীয় সীমান্ত থেকে বিরামপুর শহরে মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদে সন্ধ্যায় পৌরশহরের মাহমুদ এলাকার ঘাটপাড়ে মাদকবিরোধী অভিযান চালায় পুলিশ। এসময় সেখানে কাটলা থেকে আসা এক নারীকে সন্দেহজনকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। তার ভ্যানেটি ব্যাগ তল্লাশি করে ব্যাগের ভেতরে অভিনব কায়দায় রাখা ১০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ওই নারী মাদক কারবারি ফেন্সি বেগমকে আটক করা হয়। পরে আটক মাদক কারবারি ফেন্সি বেগমের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিকে সোমবার (১০ জানুয়ারী) সকালে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে। 


মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

কোন মন্তব্য নেই

Ads Place