Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলিতে মাতাল সাংবাদিকের ১০দিনের কারাদন্ড

দিনাজপুরের হিলিতে মদ খেয়ে মাতলামির দায়ে জাহাঙ্গির আলম খান (৩৫) নামের কথিত এক সাংবাদিককে ১০দিনের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস...

দিনাজপুরের হিলিতে মদ খেয়ে মাতলামির দায়ে জাহাঙ্গির আলম খান (৩৫) নামের কথিত এক সাংবাদিককে ১০দিনের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার সকালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম তাকে এই কারাদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত জাহাঙ্গির আলম খান হিলির উত্তর বাসুদেবপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে। তার বিরুদ্ধে ডিএইচএন নামের একটি ইউটিউব চ্যানেল খুলে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন জনপ্রতিনিধি ও সরকারি দপ্তরে অর্থ আদায়ের অভিযোগ রয়েছে। সে দীর্ঘদিন ধরেই এই ধরনের কার্যক্রম চালিয়ে আসছিলেন।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার বলেন, বুধবার রাতে হিলি স্থলবন্দরের চারমাথা মোড়ে মদ খেয়ে মাতলামি করাসহ বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করছিল জাহাঙ্গির আলম খান নামের এক যুবক। স্থানীয়দের নিকট থেকে এমন সংবাদ পেয়ে তাকে ঘটনাস্থল থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে তাকে ভ্রাম্যমান আদালতের নিকট উপস্থাপন করা হলে আদালত তাকে ১০দিনের কারাদন্ড প্রদান করেন। পরে তাকে বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর কারাগারে প্রেরণ করা হয়েছে।


মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place