Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

মারা গেছে ভারসাম্যহীন নারীর নবজাতক

জয়পুরহাটে মানসিক ভারসাম্যহীন এক নারীর (৩৫) জন্ম দেওয়া কন্যাসন্তানটির মৃত্যু হয়েছে। রোববার (২১ নভেম্বর) সন্ধ্যায় হাসপাতালে ভর্তির পাঁচ ঘণ্টা ...

জয়পুরহাটে মানসিক ভারসাম্যহীন এক নারীর (৩৫) জন্ম দেওয়া কন্যাসন্তানটির মৃত্যু হয়েছে। রোববার (২১ নভেম্বর) সন্ধ্যায় হাসপাতালে ভর্তির পাঁচ ঘণ্টা পর হাসপাতালের শিশু কেয়ার ইউনিটে নবজাতকটির মৃত্যু হয়।

সোমবার (২২ নভেম্বর) সকালে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. খন্দকার মিজানুর রহমান  এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, রোববার বিকেলে সদর উপজেলার কোমরগ্রাম কুমড়াপাড়া এলাকায় রাস্তার পাশে মানসিক ভারসাম্যহীন ওই নারীর প্রসববেদনা উঠলে তিনি চিৎকার করতে থাকেন। তাৎক্ষণিক স্থানীয় নারীরা সেখানেই তার প্রসবের ব্যবস্থা করেন। এরপর পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারী ও নবজাতককে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করায়। পরে চিকিৎসাধীন অবস্থায় নবজাতকের মৃত্যু হয়। তবে ওই নারীর প্রকৃত নাম-পরিচয় কেউ জানাতে পারেননি।

ডা. খন্দকার মিজানুর রহমান বলেন, জন্মের পরপরই নবজাতকের কিছু চিকিৎসা ও যত্ন নেওয়ার প্রয়োজন ছিল। কিন্তু হাসপাতালে আনতে সময় লেগেছিল। বাচ্চাটির ওজন ১ কেজি ২০০ গ্রাম ছিল। নবজাতকটি হাসপাতালের শিশু কেয়ার ইউনিটে চিৎসাধীন অবস্থায় রাতেই মারা যায়।

সদর থানার উপপরিদর্শক পুলক সরকার  বলেন, ওই নারীকে জিজ্ঞেস করলে জানান তার নাম হেনা। কিন্তু এটিই তার প্রকৃত নাম কি না, সেটা বলা যাচ্ছে না। পরবর্তীতে বাচ্চার দাফন ও ওই নারীর বিষয়ে একটি সিদ্ধান্ত নেওয়া হবে।


চম্পক কুমার।

কোন মন্তব্য নেই

Ads Place