Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে জয়পুরহাটে কালাই থানা ও পৌর বিএনপির আয়োজনে এক বিক্ষোভ সমাবেশ  ও দোয়...

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে জয়পুরহাটে কালাই থানা ও পৌর বিএনপির আয়োজনে এক বিক্ষোভ সমাবেশ  ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে কালাই বাসষ্ট্যান্ডে দলীয় কার্যালয়ে এ কর্মসূচি পালিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, থানা বিএনপির আহবায়ক ইব্রাহিম হোসেন ফকির, যুগ্ন আহবায়ক মওদুদ আলম, যুগ্ম আহ্ববায়ক সাজ্জাদুর রহমান তালুকদার সোহেল, পৌর বিএনপির যুগ্ন আহবায়ক আলিম সরকার, থানা সেচ্ছাসেবক দলের আহবায়ক এসএম কামরুজ্জামান তোতা, আহবায়ক হেলাল মন্ডল সহ অন্যান্য সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবি জানিয়ে নেতারা বলেন, এই ফ্যাসিস্ট সরকার বেগম খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছে না। বেগম খালেদা জিয়ার অবস্থা ভালো না। তাকে ধুঁকে ধুঁকে মারার ষড়যন্ত্র হচ্ছে। যারা বেগম জিয়ার চিকিৎসায় বাধা দিচ্ছেন বা বাধা হয়ে দাঁড়াচ্ছেন আল্লাহ যেনো তাদের হেদায়েত দান করেন।

মো.চঞ্চল বাবু /ডেইলি জয়পুরহাট

কোন মন্তব্য নেই

Ads Place