Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে জয়পুরহাটে বিএনপির গণঅনশন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে জয়পুরহাটে গণঅনশনে বসেছেন দলের নেতাকর্মীরা। শনিবার সকাল ৯টা থেকে দল...

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে জয়পুরহাটে গণঅনশনে বসেছেন দলের নেতাকর্মীরা। শনিবার সকাল ৯টা থেকে দলের জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনের সড়কে এই কর্মসূচি শুরু হয়। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

এই গণঅনশনে অংশ নেন, জেলা বিএনপির আহ্বায়ক শামছুল হক, যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা প্রধান,আব্দুল ওয়াহাব, সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন মন্ডল, শহর বিএনপির আহ্বায়ক মতিয়র রহমান, জেলা যুবদলের আহ্বায়ক শাহনেওয়াজ কবির শুভ্র, সদস্য সচিব মোক্তাদুল হক আদনান, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শামস মতিনসহ অনেকেই।

গণঅনশনে খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবি জানিয়ে নেতারা বলেন, এই ফ্যাসিস্ট সরকার বেগম খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছে না। বেগম খালেদা জিয়ার অবস্থা ভালো না। তাকে ধুঁকে ধুঁকে মারার ষড়যন্ত্র হচ্ছে। যারা বেগম জিয়ার চিকিৎসায় বাধা দিচ্ছেন বা বাধা হয়ে দাঁড়াচ্ছেন আল্লাহ যেনো তাদের হেদায়েত দান করেন।


এস এম শফিকুল ইসলাম।

কোন মন্তব্য নেই

Ads Place