Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

দূর্গা পূজায় টানা ৬ দিন হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ

সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আজ সোমবার থেকে টানা ৬ দিনের ছুটির ফাঁদে পড়ছে দেশের সর্ববৃহৎ দ্বিতীয় হিলি স্থলবন্দর। এ সময় ভার...


সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আজ সোমবার থেকে টানা ৬ দিনের ছুটির ফাঁদে পড়ছে দেশের সর্ববৃহৎ দ্বিতীয় হিলি স্থলবন্দর। এ সময় ভারতে বন্দরের সঙ্গে দেশের আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ থাকবে। তবে এ ছুটিতে হিলি বন্দরে পণ্য খালাস এবং ভারতের আটকেপড়া বাংলাদেশী পাসপোর্টযাত্রী চলাচল স্বাভাবিক থাকবে।


দুর্গাপূজা উপলক্ষে ভারতে ১১ অক্টোবর থেকে ১৬ অক্টোবর পর্যন্ত ছুটিতে বন্দরের সঙ্গে সব ধরনের আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ থাকবে। আগামী রবিবার (১৭ অক্টোবর) সকাল থেকে আবারও আমদানি-রপ্তানি বাণিজ্য পুনরায় চালু হবে।


হিলি সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের বন্দর বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম সুইট জানান, হিলি বন্দর দিয়ে দুর্গা পূজার ছুটির কারণে টানা ৬ দিন আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ থাকবে বলে ওপারের সিএন্ডএফ থেকে পত্র দিয়ে আমাদের জানিয়েছেন।


হিলি পানামা পোর্ট লিংক লি: এর সহকারী ব্যবস্থাপক অতিশ কুমার শ্যানাল জানান,পূজা উপলক্ষে ভারত থেকে ৬ দিন কোন প্রকার পণ্য আমদানি-রপ্তানি হবে না। তবে আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও এই বন্দরে অভ্যন্তরীণ কার্যক্রম স্বাভাবিক থাকবে।


হিলি ইমিগ্রেশন অফিসার ইনর্চাজ জানান,বন্দরে পুর্জার ছুটিতে আমদানি রফতানি বন্ধ থাকলেও ভারতের আটকেপড়া বাংলাদেশী পাসপোর্টযাত্রী চলাচল স্বাভাবিক থাকবে।


মোকছেদুল মমিন মোয়াজ্জেম /ডেইলি জয়পুরহাট

কোন মন্তব্য নেই

Ads Place