Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাই পৌরসভার নাম ভাঙ্গিয়ে চাঁদা আদায়ের সময় দুই চাঁদাবাজ আটক

জয়পুরহাটের কালাই পৌরসভার নাম করে সড়কে চাঁদা আদায়ের সময় রবিবার সন্ধায় পাঁচশিরা বাজার এলাকা থেকে দুই চাঁদাবাজকে পৌর হাট ইজারাদার এবং স্থানীয়দে...


জয়পুরহাটের কালাই পৌরসভার নাম করে সড়কে চাঁদা আদায়ের সময় রবিবার সন্ধায় পাঁচশিরা বাজার এলাকা থেকে দুই চাঁদাবাজকে পৌর হাট ইজারাদার এবং স্থানীয়দের সহায়তায় আটক করে কালাই থানায় হস্তান্তর করেছে। 


আটক দুইজন কালাই পৌরসভার দুরুঞ্জ মহল্লার আব্দুস সামাদের ছেলে সাজ্জাদুর রহমান মিলন (২২) ও কাজিপাড়া মহল্লার আশরাফ সরদারের ছেলে সাজু সরদার (২১)।


তারা কালাই পৌরসভার নাম দিয়ে ভুয়া রশিদ তৈরি করে বিভিন্ন যানবাহনে চাঁদাবাজি করতো বলে নিশ্চিত করেছেন কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা। 


কালাই থানার অফিসার ইনচার্জ ওসি সেলিম মালিক জানান, আটককৃত সাজু মিয়া এবং সাজ্জাদুর রহমান মিলন সহ একটি চক্র গত একমাস ধরে কালাই পৌরসভার নামে বিভিন্ন যানবাহনের চালকদের নিকট থেকে চাঁদার টাকা আদায় করছিলেন। এমন খবর পেয়ে মেয়র হাট ইজারাদের মাধ্যমে সেই চক্রটির দুইজনকে পৌরসভায় ধরে নিয়ে আসে। পরে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য থানায় হস্তান্তর করে।


এ ঘটনায় পৌর মেয়র রাবেয়া সুলতানা বাদী হয়ে কালাই থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের আজ সোমবার সকালে জয়পুরহাট জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।


মো.চঞ্চল বাবু।


কোন মন্তব্য নেই

Ads Place