Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে হত্যা

জয়পুরহাট সদর উপজেলায় ছোট বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মইনুল ইসলাম (২০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আব্দুল হাকিম (২৫) ন...


জয়পুরহাট সদর উপজেলায় ছোট বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মইনুল ইসলাম (২০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আব্দুল হাকিম (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।


মইনুল জয়পুরহাট সদর উপজেলার জগদিশপুর গ্রামের আলম হোসেনের ছেলে। গ্রেফতার আব্দুল হাকিম একই গ্রামের মোস্তফা হোসেনের ছেলে।


স্থানীয়দের বরাত দিয়ে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান বলেন, হাকিম দীর্ঘ দিন ধরে মইনুলের ছোট বোনকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিলেন। এর প্রতিবাদ করায় রোববার সন্ধ্যায় হাকিম ধারালো অস্ত্র দিয়ে মইনুল ও তার মা, এক ভাই, ভাইয়ের শ্যালক ও এক প্রতিবেশীকে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় এলাকাবাসী এগিয়ে এলে হাকিম পালিয়ে যান। স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করিয়ে দেন।


ওসি আরও বলেন, আহতদের মধ্যে মইনুলের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ওই দিন রাতে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে মইনুল মারা যান। বিকেলে থানায় মামলা হলে ভারতে পালিয়ে যাওয়ার সময় সীমান্তবর্তী উচনা এলাকা থেকে হাকিমকে গ্রেফতার করা হয়।


রাশেদুজ্জামান।


কোন মন্তব্য নেই

Ads Place