Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

পাঁচবিবিতে কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার

জয়পুরহাটের পাঁচবিবিতে নিজ বাড়ির ঘরের ভিতরে দূর্গন্ধময় অর্ধগলিত এক কিশোরের লাশ পাওয়া গেছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায় ...


জয়পুরহাটের পাঁচবিবিতে নিজ বাড়ির ঘরের ভিতরে দূর্গন্ধময় অর্ধগলিত এক কিশোরের লাশ পাওয়া গেছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। শুক্রবার দুপুরে পাঁচবিবি পৌরসভার বড়নারায়নপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কিশোর-পাঁচবিবি পৌরসভার বড়নারায়নপুর গ্রামের আইনুল মন্ডলের ছেলে শামীম হোসেন (১৪)।


পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, গত বুধবারের দিকে নিহত মা-বাবা তাঁর ছোট বোনকে নিয়ে চিকিৎসার জন্য বিরামপুর আত্মীয়র বাড়িতে যাওয়ায় ওই কিশোর বাড়িতে একাই ছিল। কখন যে ঘরের ভিতরে সে মারা যায় কেউ বলতে পারেনা।


শুক্রবার দুপুরে প্রতিবেশী এক মহিলা বাড়ির পাশে জমিতে শাক তুলতে গেলে বাড়ির ভিতর থেকে দূর্গন্ধ বেরিয়ে আসে। তখন স্থানীয় একাধিক মহিলাদের সঙ্গে নিয়ে ওই বাড়ির ভিতরে গিয়ে ঘরের ভিতরে অর্ধগলিত লাশ দেখতে পেয়ে চিৎকার করলে প্রতিবেশীরা ছুঁটে এসে পুলিশে খবর দেয়।


পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদশন করে লাশ উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে তিন থেকে চার দিন আগে মারা গেছে। এই মুহুর্তে লাশের রহস্য জানা যায়নি। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি আত্মহত্যা হতে পারে। ইতিমধ্যেই লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।


বাবুল হোসেন।

কোন মন্তব্য নেই

Ads Place