Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাট জেলা প্রশাসকের মোবাইল নাম্বার ক্লোন করে চাঁদা দাবি

জয়পুরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ শরীফুল ইসলাম এর ব্যবহৃত অফিসিয়াল (০১৭১৩২০১৫০০) গ্রামীনফোন মোবাইল নাম্বারটি ক্লোন করে উপজেলা নির্বাহী অফিসার...

জয়পুরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ শরীফুল ইসলাম এর ব্যবহৃত অফিসিয়াল (০১৭১৩২০১৫০০) গ্রামীনফোন মোবাইল নাম্বারটি ক্লোন করে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন ব্যাক্তির কাছে চাঁদা দাবি করেছে একটি চক্র।

সোমবার (২৪ মে) দুপুরে “জেলা প্রশাসক জয়পুরহাট’ নামের একটি ফেসবুক একাউন্টে স্ট্যাটাস দিয়ে বিষয়টি সকলকে অবগত করেন জেলা প্রশাসক মোহাম্মদ শরীফুল ইসলাম।

ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে বলা হয়, জেলা প্রশাসকের মোবাইল নাম্বার ক্লোন করে প্রতারক চক্র বিভিন্ন জনের কাছে অর্থ দাবি করছে। সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো। প্রতারক চক্র ফোন দিলে দয়া করে নাম্বারটি জেলা প্রশাসকের কার্যালয়কে অবহিত করবেন।

এ বিষয়ে জয়পুরহাট জেলা প্রশাসক মোহাম্মদ শরীফুল ইসলাম বলেন, ‘সদর উপজেলা নির্বাহী অফিসার আরাফাত হোসেন, উপজেলা চেয়ারম্যান সোলায়মান আলী সহ একাধিক কর্মকর্তার কাছে এমন ফোন এসেছে বলে সোমবার দুপুরে জানতে পারি। তাদের ফোনে এ সময় আমার মোবাইল নম্বরটি ভেসে উঠেছে। ফোন করে কয়েকজনের কাছেই টাকা চাওয়া হয়েছে তারা অভিযোগ করেন। আসলে এসব ফোন কল আমার নয়।’ জানতে পেরে গ্রামীণেেফানের জেলা প্রতিনিধিকে ডেকে বিষয়টি অবহিত করেছি।


শামীম কাদির।

কোন মন্তব্য নেই

Ads Place