Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

পাঁচবিবিতে আগুনে পুড়ে গেল আশ্রয়ণ প্রকল্পের ১০টি ঘর

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের চড়াকেশবপুর গ্রামের আশ্রয়ন প্রকল্পের ঘরে (গুচ্ছ গ্রাম) অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে পুড়ে গেছ...

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের চড়াকেশবপুর গ্রামের আশ্রয়ন প্রকল্পের ঘরে (গুচ্ছ গ্রাম) অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে পুড়ে গেছে ১০টি ঘর। ঘরের আসবাবপত্রসহ প্রায় ১২ লক্ষাধিক টাকার মালামাল ভষ্মিভূত হয়েছে বলে জানিয়েছে ভুক্তভোগিরা। রোববার সকালে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার সকালে পাঁচবিবি উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের চড়াকেশবপুর আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়। যা এক নিমিষে ছড়িয়ে পড়ে পাশের ১০টি  ঘর পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

পাঁচবিবি ফায়ার সার্ভিসের ইনচার্জ রতন হোসেন জানান, আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর থেকে শর্ট সার্কিটের মাধ্যমে এই আগুনের সূত্রপাত বলে আমরা প্রাথমিকভাবে ধারনা করছি। তবে ক্ষয়ক্ষতির পরিমান তদন্তের পর জানা যাবে।

ভুক্তভোগিরা জানান, তারা নিজের পরিধানের কাপড় ছাড়া ঘর থেকে কোন কিছুই বের করতে পারেননি। এতে  ঐ পরিবারগুলোর প্রায় ১২ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন, জয়পুরহাট জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী, ভারপ্রাপ্ত পাঁচবিবি উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফ আফজাল রাজন, ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মিল্টন।

জেলা প্রশাসক ক্ষতিগ্রস্থ পরিবাদের মাঝে টিন, নগদ টাকাসহ খাদ্যসামগ্রী দেওয়ার ঘোষণা দেন।



 

কোন মন্তব্য নেই

Ads Place